ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তানজিদ-শান্তকে ফেরালেন শাহিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
তানজিদ-শান্তকে ফেরালেন শাহিন

প্রথম চারটা ডেলিভারিতে অফ স্টাম্প ও এর বাইরে রেখেছিলেন শাহিন আফ্রিদি। কিন্তু পঞ্চম ডেলিভারিতে বল ভেতরে ঢোকালেন তিনি।

তাতেই কুপোকাত তানজিদ হাসান তামিম। প্রথম ওভারেই কোনো রান না করে সাজঘরে ফিরতে হয় বাংলাদেশের এই ওপেনারকে। এলবিডব্লিউর হাত থেকে বাঁচতে রিভিউ নিয়েছিলেন বটে। কিন্তু তাতে লাভ হয়নি। বল ট্র্যাকিংয়ে বহাল থাকে আম্পায়ার্স কল।

তানজিদকে ফিরিয়ে ওয়ানডে ক্রিকেতে শততম উইকেটের মাইলফলক পূরণ করেছেন শাহিন। যেজন্য ৫১ ম্যাচ খেলতে হয় তাকে। আজ প্রথম ওভারটি কোনো রান না দিয়ে শেষ করেন বাঁহাতি এই পেসার। তৃতীয় ওভারে এসে ৪ রান করা নাজমুল হোসেন শান্তকে তুলে নেন তিনি।   ফ্লিক করতে গিয়ে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে থাকা উসামা মীরের হাতে ক্যাচ দেন শান্ত।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভারে ২ উইকেট হারিয়ে ৬ রান করেছে বাংলাদেশ। লিটন দাস ২ ও মুশফিকুর রহিম ব্যাট করছেন ২ রানে।

কলকাতার ইডেন গার্ডেনসে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। একাদশে এসেছে একটি পরিবর্তন। শেখ মাহাদীর জায়গায় খেলবেন তাওহীদ হৃদয়। অন্যদিকে তিন পরিবর্তন এনেছে পাকিস্তান।

বাংলাদেশ একাদশ: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩

এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।