ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আবারও লঙ্কান শিবিরে ইনজুরির ছোবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আবারও লঙ্কান শিবিরে ইনজুরির ছোবল

একাদশে সুযোগ পেয়েই হয়েছেন ম্যাচসেরা। ইংল্যান্ডকে হারানোর নায়ক তিনি।

কিন্তু লাহিরু কুমারার বিশ্বকাপ পর্ব ছিল কেবল দুই ম্যাচের জন্যই। ঊরুর ইনজুরিতে পড়ে বাকি ম্যাচগুলোর জন্য ছিটকে গেছেন ডানহাতি এই পেসার।

আগামীকাল পুনেতে আফগানিস্তানের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। তার আগে অনুশীলনের সময় বাঁ ঊরুতে চোট পান কুমারা। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছে দুশমন্থ চামিরাকে। রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে আগে থেকেই ভারতে ছিলেন তিনি। ডানহাতি এই পেসার ৪৪ ওয়ানডে খেলে শিকার করেছেন ৫০ উইকেট।

লঙ্কান শিবিরে ইনজুরির ছোবল এটাই প্রথম নয়। এর আগে চোটের কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন অধিনায়ক দাসুন শানাকা ও পেসার মাথিশা পাথিরানা। এবার সবশেষ সংযোজন কুমারা। গত ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৩৫ রান খরচ করে তিন উইকেট নেন তিনি। এর আগে অস্ট্রেলিয়া ম্যাচের একাদশেও ছিলেন ডানহাতি এই পেসার। সেদিন অবশ্য কোনো উইকেট পাননি।

এদিকে, পাঁচ ম্যাচে দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে আছে শ্রীলঙ্কা। সবশেষ ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়েছে তারা। সেমিফাইনালের রাস্তা সহজ করতে বাকি চার ম্যাচে জয়ের বিকল্প

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।