ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

তামিমের বিষয়ে মুখ খুললেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
তামিমের বিষয়ে মুখ খুললেন মাশরাফি

তামিম ইকবালকে ছাড়াই বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই নিয়ে চলছে বিতর্কের ঝড়।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেন এবং বাংলাদেশ ক্রিকেটের সমর্থকরা দুষছেন বিসিবির নির্বাচক প্যানেল থেকে শুরু করে সভাপতি নাজমুল হাসান পাপনকে। কেউ কেউ দুষছেন সাকিব আল হাসান এবং কোচ চণ্ডিকা হাথুরুসিংহকে। তামিমের বাদ পরা নিয়ে মুখ খুলেছেন বাংলাদেশ মাশরাফি বিন মর্তুজা।

সবাই যখন বলছেন তামিমকে ষড়যন্ত্র করে বাদ দিয়েছে বিসিবি, সেই সময় মুখ খুললেন মাশরাফি। জানালেন তাকে বাদ দেওয়া হয়নি, তামিম নিজেই নাকি বিশ্বকাপ দলে থাকতে চাননি। এ সম্পর্কে ভুল তথ্য যাতে না ছড়ায়, তামিমের জন্য ম্যাশ ততটুকু সম্মান প্রাপ্য মনে করছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ম্যাশ লেখেন, একটা তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে, আসলে সত্য হলো- তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যবধানটা অনেক। আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য।

তামিম গত কয়েক মাস ধরেই ইনজুরিতে ভুগছেন। বিশ্বকাপের দল ঘোষণার আগে তার ইনজুরির বিষয়টি বিসিবিকে মাথায় রাখতেও বলেছিলেন তামিম। তার পরও কেন বিশ্বকাপ দলে থাকতে চাইলেন না দেশের সবচেয়ে সফল ওপেনার? ম্যাশ লেখেন, এখন প্রশ্ন হতে পারে- তামিম কেন দলে থাকতে চাইল না? আসলে সে উত্তর আমার কাছে নেই। সেটা একমাত্র তামিমই বলতে পারে। হয়তো সে কোনো একদিন বলবে, তখন আমরা বুঝতে পারব। অবশ্য এরই মধ্যে নিজের ভাবনা জানানোর কথা বলেছেন তামিম ইকবাল। আজ রাতে ফেসবুক লাইভে এসে নিজের ক্রিকেট ভাবনা নিয়ে জানানোর ঘোষণা দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ২৭ সেপ্টেম্বর ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।