ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের পেস অ্যাটাকের প্রশংসায় মাঞ্জরেকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
বাংলাদেশের পেস অ্যাটাকের প্রশংসায় মাঞ্জরেকার

একটি উইকেটের জন্য শ্রীলঙ্কাকে আজ অলআউট করতে পারেনি বাংলাদেশ। ৯ উইকেটের মধ্যে একটি বাদে সবগুলো উইকেটই গিয়েছে পেসারদের ঝুলিতে।

তিনটি করে শিকার করেছেন হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ, বাকি দুটি শরিফুল ইসলামের। বাংলাদেশের পেস অ্যাটাকের এমন পারফরম্যান্স দেখে রীতিমত মুগ্ধ ভারতীয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার। প্রশংসার স্তুতিতে ভাসিয়েছেন তাসকিন-হাসান-শরিফুলদের।

টুইটারে ভারতের সাবেক এই ব্যাটার লেখেন, 'এই এশিয়া কাপে বাংলাদেশের সিম অ্যাটাকে সত্যিই মুগ্ধ। শরিফুল, তাসকিন ও হাসান (দেখে মনে না হলেও সে দুর্দান্ত)- তিন জনই মানসম্পন্ন বোলার। '

এবার এশিয়া কাপে এখন পর্যন্ত ২০ উইকেট শিকার করেছে বাংলাদেশের পেসাররা। এর মধ্যে তাসকিন ৯ টি, শরিফুল ৭টি ও হাসান নিয়েছেন ৪টি উইকেট। যদিও হাসান একটি ম্যাচ কম খেলেছেন। তার পরিবর্তে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা মোস্তাফিজুর রহমান ছিলেন উইকেটশূন্য। গত কয়েক বছরে বেশ উন্নতি করেছে বাংলাদেশের পেস অ্যাটাক। যার সুফল মিলছে এশিয়া কাপেও।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।