ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরাজের পর শান্তর ফিফটি, ছুটছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
মিরাজের পর শান্তর ফিফটি, ছুটছে বাংলাদেশ

দারুণ শুরুর পর মাঝে জোড়া ধাক্কা। এরপর হাল ধরেন মেহেদী হাসান মিরাজ ও নাজমুল হোসেন শান্ত।

তাদের জুটিতে দারুণভাবে ছুটছে বাংলাদেশ। এরইমধ্যে দুজনেই দেখা পেয়েছেন ফিফটির।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ সংগ্রহ ৩১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৭১ রান।

এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৫ উইকেটে হারে বাংলাদেশ। তাই আজ আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি এখন বাঁচা-মরার লড়াই। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে কঠিন সমীকরণের ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে টাইগাররা। দুই ওপেনার নাঈম শেখ ও মেহেদী হাসান মিরাজের জুটিতে আসে ৬০ রান।

কিন্তু প্রথম পাওয়ার প্লের শেষ বলে ছন্দপতন হয় নাঈম শেখের। মুজিব উর রহমানের বলে বোল্ড হওয়ার আগে ৩২ বলে ৫ চারে ২৮ রান করেন বাঁহাতি ওপেনার নাঈম। পরের ওভারেই তিনে নামা তাওহিদ হৃদয় রানের খাতা খোলার আগেই ফেরেন সাজঘরে। গুলবাদিন নায়িবের বলে স্লিপে ইব্রাহীম জাদরানকে ক্যাচ দেন তিনি।

হৃদয় বিদায় নেওয়ার পর হাল ধরেন মিরাজ ও শান্ত। দুর্দান্ত ব্যাটিংয়ে তারা রানের চাকা সচল রাখেন। দেখেশুনে খেললেও মাঝে মাঝেই হাত খুলতে দেখা যায় তাদের। শতরানের জুটি গড়ার পথে মিরাজ ফিফটির দেখা পান আগে। যা আবার তার ক্যারিয়ারের তৃতীয় ওয়ানডে ফিফটি। অন্যদিকে শান্ত শুরু থেকে শান্তভাবে ব্যাট করলেও মিরাজের মতোই হাত খুলতে শুরু করেন তিনিও। ক্যারিয়ারের পঞ্চম ফিফটিও তুলে নেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।