ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশে ‘অসম্মানজনক’ আচরণ: ‘ভুল কিছু’ দেখেন না হারমানপ্রিত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
বাংলাদেশে ‘অসম্মানজনক’ আচরণ: ‘ভুল কিছু’ দেখেন না হারমানপ্রিত

ম্যাচের সময় ভেঙেছিলেন স্টাম্প। পরে আম্পায়ারদের নিয়ে নিজের অসন্তোষ জানান প্রকাশ্যে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় হাই কমিশনারের না থাকা নিয়েও প্রশ্ন তোলেন হারমানপ্রিত কৌর। শেষে প্রতিপক্ষ বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গেও ‘অসম্মানজনক’ আচরণ করেন ভারতীয় অধিনায়ক।

সবমিলিয়ে বেশ সমালোচনার মুখেই পড়েন তিনি। পরে আইসিসি থেকে পান দুই ম্যাচের নিষেধাজ্ঞা। এসব বিষয়ে মুখ খুলেছেন হারমানপ্রিত। ইংল্যান্ড থেকে প্রকাশিত ‘দ্য ক্রিকেট পেপার’কে তিনি বলেছেন, এখানকার ঘটনায় ভুল কিছু দেখেন না। কোনো কিছু নিয়ে অনুশোচনাও নেই তার।

হারমানপ্রিত বলেছেন, ‘আমার কোনো অনুশোচনা নেই। আমি শুধু সেটাই বলেছি, যেটা দেখেছি ও অনুধাবন করেছি। আমি এটা বলবো না যে কোনো কিছু নিয়ে অনুশোচনা আছে। কারণ দিনশেষে ক্রিকেটার হিসেবে আপনি সঠিক জিনিসটাই ঘটতে দেখতে চাইবেন। ’

‘ক্রিকেটার হিসেবে আপনি নিজেকে ও কী অনুভব করছেন সেটা মেলে ধরার অধিকার আছে। আমার মনে হয় না কোনো ক্রিকেটার বা কাউকে ভুল কিছু বলেছি। আমি শুধু সেটাই বলেছি যেটা মাঠে ঘটেছে। আমার কোনো আফসোস নেই এসব নিয়ে। ’

হারমানপ্রিত নারী ক্রিকেটারদের অনেকের কাছেই আদর্শ। তার এমন আচরণের পর অনেকেই এসব নিয়ে কথা বলেছেন। হারমান কি নিজেকে সবার জন্য রোল মডেল মনে করেন? উত্তরে ভারত অধিনায়ক ‘হ্যাঁ’ বলেছেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।