ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অধিনায়কত্ব নিয়ে কোনো আলাপ হয়নি, বৈঠক শেষে পাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
অধিনায়কত্ব নিয়ে কোনো আলাপ হয়নি, বৈঠক শেষে পাপন

মিরপুরে গণমাধ্যমের ভিড় তখন। এই ব্যস্ততার ফাঁকে তিন নির্বাচক ছিলেন ধানমন্ডির বেক্সিমকো ভবনে।

সেখানে তারা বৈঠকে বসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে। বেশ লম্বা ওই বৈঠকের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি নির্বাচকরা। তারা বিকেলেই বের হয়ে যান।  

পরে সন্ধ্যা অবধি বিসিবির কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠক করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর তিনি সাংবাদিকদের বলেন, ‘ইমার্জিং দল, বাংলা টাইগার্সের কী অবস্থা এসব নিয়ে আলোচনা হয়েছে। ওরকম (অধিনায়কত্ব) কোনো আলোচনাই হয়নি। আজকে ধারাবাহিকভাবে মিটিং চলছে। ’

বিশ্বকাপ ও এশিয়া কাপে এই দুই টুর্নামেন্ট সামনে রয়েছে। এই দুই টুর্নামেন্টে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি ক্যাম্প। শুরুতে মেডিকেল ও ফিটনেস নিয়ে কাজ হবে। এরপর ৮ আগস্ট থেকে শুরু হবে স্কিল ক্যাম্প। এর আগেই এশিয়া কাপের জন্য দল ঘোষণার কথা রয়েছে।  

এর বাইরে আরও একটি ব্যাপারে অনিশ্চয়তা রয়েছে। তামিম ইকবাল ওয়ানডে অধিনায়কত্ব করবেন কি না এ নিয়ে ধোঁয়াশা আছে। অবসর নাটকীয়তার পর দেড় মাসের বিরতিতে গেছেন। পিঠের চিকিৎসা করিয়ে তিনি ফিরেছেন লন্ডন থেকে। কয়েকদিনের ভেতর অধিনায়কত্বের বিষয়টিও পরিষ্কার করার কথা রয়েছে তার।  


বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।