ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাথিউজকে বাদ দিয়ে বিশ্বকাপ বাছাইয়ে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুন ৯, ২০২৩
ম্যাথিউজকে বাদ দিয়ে বিশ্বকাপ বাছাইয়ে শ্রীলঙ্কা

ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। যেখানে বাদ পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ।

এছাড়া দলে আর কোনো চমক নেই বলতে গেলে।

গত মার্চে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে দুই বছর পর ওয়ানডে দলে জায়গা করে নিয়েছিলেন ম্যাথিউজ। কিন্তু নামের প্রতি সুবিচার করতে পারেননি। তিন ম্যাচ খেলে রান করেছেন কেবল ৩০। তাই আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের একাদশ থেকে বাদ দেওয়া তাকে। সেই সিরিজে তার না খেলা দুই ম্যাচেই জয় পায় শ্রীলঙ্কা। একইসঙ্গে সিরিজও নিশ্চিত করে তারা।  

বিশ্বকাপের টিকিট পাওয়ার লক্ষ্যে এই মাসেই জিম্বাবুয়ের উদ্দেশে রওনা হবে লঙ্কানরা। আগামী ১৯ জুন বাছাইপর্বে তাদের প্রথম সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে। বাছাইপর্বে দুই গ্রুপে ভাগ করা হয়েছে ১০ দলকে। গ্রুপের সেরা তিন দল খেলবে সুপার সিক্সে। সেখান থেকে সেরা দুই দল জায়গা করে নেবে বিশ্বকাপের মূলপর্বে।

শ্রীলঙ্কা দল
দাসুন শানাকা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক, উইকেটরক্ষক), দিমুথ করুনারত্নে, পাথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা (উইকেটরক্ষক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, মাথিশা পাথিরানা, দুশান হেমন্থ।  

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad