ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

শুরু হলো কোয়াবের এজিএম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মে ২০, ২০২৩
শুরু হলো কোয়াবের এজিএম

দীর্ঘদিনের অচলাবস্থা কাটিয়ে কিছুটা হলেও সরব হয়েছে ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোসিয়েশন (কোয়াব)। শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের মিডিয়া প্লাজায় শুরু হয়েছে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা।

২০১৪ সালের পর এবারই প্রথমবারের মতো এজিএম করছে তারা।  

সকাল সাড়ে দশটায় শুরু হওয়ার কথা থাকলেও প্রায় ঘণ্টাখানেক পর শুরু হয়েছে অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঞ্চে আছেন আকরাম খান, খালেদ মাহমুদ সুজনের মতো সাবেক ক্রিকেটাররা। আছেন জাতীয় দলের বর্তমান তারকা মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্তরা।

কোয়াবের এজিএমকে ঘিরে ক্রিকেটারদের মিলনমেলায় পরিণত হয়েছে বিসিবি প্রাঙ্গন। যদিও জাতীয় দলের বড় তারকারা খুব বেশি উপস্থিত নেই। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিমের মতো ক্রিকেটাররা দেশে নেই।  

চার বছর আগে ক্রিকেটাররা আন্দোলনের ডাক দিয়েছিলেন সাকিব আল হাসানের নেতৃত্বে। তখন তাদের প্রথম দাবি ছিল, কোয়াবের সংস্কার। কিন্তু জানা গেছে, চার বছর পর এসে কোয়াবের নেতৃত্বের জন্য প্রতিদ্বন্দ্বীতা করার মতো কেউ নেই। সভাপতি হিসেবে নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক হিসেবে থেকে যেতে পারেন দেবব্রত পাল।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, মে ২০, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।