ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে বাংলাদেশ, রনি-মৃত্যুঞ্জয়ের অভিষেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মে ১৪, ২০২৩
ব্যাটিংয়ে বাংলাদেশ, রনি-মৃত্যুঞ্জয়ের অভিষেক

চেমসফোর্ডে সিরিজের প্রথম ম্যাচটি ভেসে গিয়েছে বৃষ্টিতে। দ্বিতীয় ম্যাচে ৩২০ রান তাড়া করে জেতে বাংলাদেশ।

তাই আজ সিরিজ জয়ের মিশনে নেমেছে টাইগাররা। যেখানে টস জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আয়ারল্যান্ড। ওয়ানডে অভিষেক হচ্ছে রনি তালুকদার ও মৃত্যুঞ্জয় চৌধুরীর।  

একাদশে পরিবর্তনের নিশ্চয়তা আগে থেকেই ছিল। কেননা আঙুলের চোটের কারণে চার সপ্তাহের জন্য ছিটকে গেছেন সাকিব আল হাসান। এছাড়া বাদ দেওয়া হয়েছে শরীফুল ইসলামকে। দ্বিতীয় ওয়ানডেতে ৯ ওভার বোলিং করে ২ উইকেটের বিনিময়ে ৮৩ রান খরচ করেন বাঁহাতি এই পেসার। তার জায়গা নিয়েছেন আরেক বাঁহাতি মৃত্যুঞ্জয়। রনির এর আগে টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা থাকলেও মৃত্যুঞ্জয় এবারই প্রথম গায়ে চাপাচ্ছেন বাংলাদেশের জার্সি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মৃত্যুঞ্জয় চৌধুরী, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ: স্টিফেন দোহেনি, পল স্টার্লিং, অ্যান্ডি বালবার্নি, হ্যারি টেক্টর, লরকান টাকার, কার্টিস ক্যামফার, জর্জ ডকরেল, মার্ক অ্যাডায়ার, অ্যান্ডি ম্যাকব্রাইন, ক্রেইগ ইয়াং, জশ লিটল।

 

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মে ১৪, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।