ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্ট্রেচারে করে মাঠ ছাড়া সাইফউদ্দিন এখন ভালো আছেন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, মে ১৩, ২০২৩
স্ট্রেচারে করে মাঠ ছাড়া সাইফউদ্দিন এখন ভালো আছেন ছবি: শোয়েব মিথুন

বল করতে গিয়ে হঠাৎই লুটিয়ে পড়েন মাটিতে। বেশ কিছুক্ষণ চেষ্টা করেও তাকে সারিয়ে তোলা যায়নি।

শেষ অবধি মোহাম্মদ সাইফউদ্দিনকে মাঠ ছাড়তে হয় স্ট্রেচারে করে। তখন বেশ গুরুতর মনে হলেও আশার খবরই পাওয়া গেছে এই পেস বোলিং অলরাউন্ডারকে নিয়ে। তার চোট ততটা গুরুতর নয়।  

তাকে নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘কাফ মাসেলে একটু ক্র্যাম্প হয়েছে। ও এখানেই আছে। তেমন বড় কিছু না। ’

চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শেষ দিনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আবাহনী ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শিরোপা লড়াই নির্ধারণের এই ম্যাচে আগে ব্যাট করে শেখ জামাল ২৮২ রান সংগ্রহ করেছে।  

এদিন শেখ জামালের বিপক্ষে আবাহনীর ষষ্ঠ বোলার হিসাবে বোলিংয়ে আসেন সাইফউদ্দিন। প্রথম ৫ ওভারে ২৪ রান দিয়ে তিনি ১ উইকেট তুলে নেন। কিন্তু এরপরই সাইফউদ্দিন চোট পান।

জিয়াউর রহমানের বিপক্ষে বল করছিলেন সাইফউদ্দিন। প্রথম বলটি করেন তিনি। সেই বলে নো বলের ডাক দেন আম্পায়ার। এরপর ফলো থ্রু-তে খানিক দৌড়ে মাটিতে শুয়ে পড়েন সাইফউদ্দিন। তাৎক্ষণিক মাঠে হাজির হন ফিজিও। বেশ কিছুক্ষণ তাকে পর্যবেক্ষণের পর আবাহনীর ফিজিও তাকে বাইরে নিয়ে যেতে বলেন।  

এর আগে মূলত পায়ে সমস্যা হয়েছিল ফিল্ডিং করতে গিয়ে। এরপর সাইফউদ্দিনের সেই ব্যথা বোলিংয়ের ফলো থ্রুতে এসে আরও বেড়ে যায়। শেষ অবধি তাকে মাঠ ছাড়তে হয় স্ট্রেচারে করে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad