ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিজ্ঞপ্তি দিয়ে আম্পায়ার খুঁজবে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
বিজ্ঞপ্তি দিয়ে আম্পায়ার খুঁজবে বিসিবি

বাংলাদেশ ক্রিকেটে আম্পায়ারিং নিয়ে অভিযোগ পুরোনো। এবারের ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) উঠেছে নানা প্রশ্ন।

আম্পায়ারদের দেওয়া অনেক সিদ্ধান্ত নিয়েই তৈরি হয়েছে বিতর্কের। এসব নিয়েই শনিবার বৈঠকে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আম্পায়ার্স কমিটি।

এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এই কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু। আম্পায়ারদের উন্নতির জন্য এ সময় নানা পরিকল্পনা ও ট্রেনিংয়ের কথা জানান তিনি। নতুন আম্পায়ার তৈরি করা হচ্ছে বলেও জানান মিঠু।

মিরপুরে সাংবাদিকদের মিঠু বলেন, ‘আমরা পরিকল্পনা করেছি নতুন আম্পায়ারের জন্য কয়েকদিন পর বিজ্ঞপ্তি দেবো। তখন যারা ছেলে-মেয়ে দুই পক্ষ থেকে আগ্রহী তারা আসবে। এটা কিন্তু একটা প্রক্রিয়া। আমাদের নতুন আম্পায়ার আনতে হবে, ওই পরিকল্পনাই যাচ্ছে। হাইয়ার ট্রেনিং এইড কী আনা যায় এটাও আমরা চেষ্টা করছি। ’

বিসিবির সেই বিজ্ঞপ্তি কোথায় পাওয়া যাবে এ সময় সেটিও জানান মিঠু। তিনি বলেন, ‘আমরা চাইবো (নতুন আম্পায়ার)। প্রতি বছরই চাই। আমাদের ওয়েবসাইটে দেখবেন। এটা তো এমন না যে কাগজে বিজ্ঞপ্তি দেবো। আমাদের ওয়েবসাইটে দেবো। আমাদের একটা মিনিমাম রিক্রুটমেন্ট যাবে। এরপর যারা যারা আসবে আস্তে আস্তে উঠবে। ’

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।