ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

ব্রেক থ্রু এনে দিলেন হাসান মাহমুদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
ব্রেক থ্রু এনে দিলেন হাসান মাহমুদ

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ রেকর্ড সংগ্রহ করলেও বৃষ্টির বাঁধায় পরিত্যক্ত হয় খেলা। তাই শেষ ম্যাচটি হয়ে দাঁড়ায় সিরিজ নির্ধারণী।

যদিও প্রথম ম্যাচ জেতায় সিরিজ খোয়ানোর সুযোগ নেই টাইগারদের। তবে আয়ারল্যান্ডের লক্ষ্য সিরিজে সমতা আনা। সেই লক্ষ্যে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাবধানী শুরু করে আয়ারল্যান্ড। কিন্তু পঞ্চম ওভারেই পথ হারিয়ে বসে সফরকারীরা। বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন হাসান মাহমুদ।

দলীয় ১২ রানে ভাঙে আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি। হাসানের লেংথ ডেলিভারিতে খোঁচা মেরে উইকেটের পেছনে ক্যাচ দেন স্টেফেন দোহানি। মুশফিকুর রহিম সহজ ক্যাচ নিতে কোনো ভুল করেননি। তাই ব্যক্তিগত ৮ রানে সাজঘরে ফেরেন দোহানি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আইরিশদের সংগ্রহ ৭ ওভারে ১ উইকেট হারিয়ে ২১ রান। অ্যান্ডি বালবির্নি ৬ ও পল স্টার্লিং ব্যাট করছেন ৭ রানে।

এদিকে এ ম্যাচের একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। ফুটবল খেলতে গিয়ে পাওয়া চোখের চোটে প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি মেহেদী হাসান মিরাজ, এ ম্যাচে আছেন তিনি। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি। দ্বিতীয় ম্যাচের একাদশে কোনো বদল আনেনি আয়ারল্যান্ড।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।