ঢাকা, রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৮ মে ২০২৩, ০৮ জিলকদ ১৪৪৪

ক্রিকেট

টস হেরে এবার বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
টস হেরে এবার বোলিংয়ে বাংলাদেশ, একাদশে মিরাজ

প্রথম ম্যাচে বাংলাদেশ পেয়েছিল রেকর্ড গড়া জয়। পরের ম্যাচেও ৩৪৯ রান করে ওয়ানডেতে নিজেদের ইতিহাসের সর্বোচ্চ সংগ্রহ পেয়েছিল স্বাগতিকরা।

তবে ম্যাচটি ভেসে যায় বৃষ্টিতে।  

সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতে এবার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আয়ারল্যান্ড। টানা তিন ম্যাচে টস জিতলো সফরকারীরা। সিলেটে সকাল থেকে রোদ-বৃষ্টির খেলা চলছে। কিন্তু টসের সময় ও এরপরে দেখা মিলেছে ঝলমলে রোদের।  

এ ম্যাচের একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। ফুটবল খেলতে গিয়ে পাওয়া চোখের চোটে প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি মেহেদী হাসান মিরাজ, এ ম্যাচে আছেন তিনি। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি। দ্বিতীয় ম্যাচের একাদশে কোনো বদল আনেনি আয়ারল্যান্ড।  

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং, মার্ক অ্যাডাইর, গ্যারেথ ডেলানি, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, হ্যারি টেক্টর ও লোরকান টাকার।

বাংলাদেশ সময় : ১৪০২ ঘণ্টা, ২৩ মার্চ, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa