ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাথুরু-হেরাথরা ঘুরলেন ভোলাগঞ্জ, মোস্তাফিজ স্ত্রীকে নিয়ে রাতারগুলে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
হাথুরু-হেরাথরা ঘুরলেন ভোলাগঞ্জ, মোস্তাফিজ স্ত্রীকে নিয়ে রাতারগুলে

সিলেট থেকে : সিলেট এমনিতেই দৃষ্টিনন্দন জায়গা। রাস্তার দু পাশে ছোট ছোট টিলা।

এর উপর চা বাগান। যারা বেড়াতে আসেন, তাদের বেশিরভাগেরই আকর্ষণের জায়গা থাকে ভোলাগঞ্জের সাদা পাথর কিংবা রাতারগুল সোয়াম্প ফরেস্ট।  

সোমবার আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলেছে বাংলাদেশ দল। এরপর মঙ্গলবার সবার জন্যই ছিল ছুটি। এমন দিনে অনেকেই বিশ্রামে কাটালেও ঘুরতে গিয়েছিলেন টিম ম্যানেজম্যান্টের বেশ কয়েকজন সদস্য। টিম ম্যানেজার নাফিস ইকবালের সঙ্গে ভোলাগঞ্জ ঘুরতে যান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ ও পেসার হাসান মাহমুদ।  

স্ত্রীকে নিয়ে এদিন ঘুরতে বের হন পেসার মোস্তাফিজুর রহমানও। চা বাগান ঘুরে তিনি গিয়েছেন রাতারগুলের সোয়াম্প ফরেস্টে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেখানকার ছবিও দিয়েছেন মোস্তাফিজ।

এর বাইরে সাকিব আল হাসান ঢাকায় গেছেন সিলেট ছেড়ে। বাংলাদেশ বিমানের একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি। এ নিয়ে আয়ারল্যান্ড সিরিজের মধ্যে দুবার ঢাকায় গেলেন সাকিব। তাকে প্রশ্ন করা হয় কীভাবে সবকিছু সামলান। জবাবে সাকিব বলেন, ‘যে পারে, সে সব পারে। ’

বাংলাদেশ সময় : ১৯১৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।