ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

শাহীন ফকিরের স্বপ্নপূরণ করলেন তামিম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
শাহীন ফকিরের স্বপ্নপূরণ করলেন তামিম সংগৃহীত ছবি

সিলেট থেকে: শাহীন ফকিরের উচ্চতা কেবল ১৮ ইঞ্চি। ছোট একটি দোকানই জীবনের সম্বল।

তার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন ছিল তামিম ইকবালের সঙ্গে দেখা করা। এবার সেটি পূরণ হয়েছে। বরিশালের শাহীন ফকিরের সঙ্গে দেখা করেছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। শুক্রবার সিলেটের টিম হোটেল গ্র্যান্ড সিলেটে তার সঙ্গে দেখা করেন তামিম।  

জন্মের পর পোলিও আক্রান্ত হয়ে শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে বেড়ে ওঠেন শাহীন। একটি সংবাদমাধ্যমে তার তামিমকে দেখার স্বপ্নের কথা জানিয়ে সংবাদ প্রচার হয়। সেটি নজরে আসে দেশসেরা ওপেনারের। তাকে নিয়ে আসতে বলেন তামিম।  

টিম হোটেলে শাহীনকে তামিম একটি জার্সিও উপহার দেন। তাতে অটোগ্রাফ ছিল মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শাহরিয়ার নাফিসদের। এসময় শাহীন বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে পছন্দ করি। কিন্তু তামিম ইকবাল সবচেয়ে পছন্দের। এরপর সাকিব আল হাসান। ’

শাহীন বরিশালের মুলাদী উপজেলার চর কমিশনার এলাকার আবুল হাসেম ফকিরের ছেলে। বাবা-মা, দুই ভাই, চার বোন ও ভাবী-ভাতিজীকে নিয়ে যৌথ পরিবারে বাস করেন তিনি। তিন বোনের বিয়ে হয়েছে। এক ভাই মালয়শিয়া প্রবাসী। চতুর্থ শ্রেণির পর পড়াশোনা চালিয়ে নিতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।