ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিব ভাই বলেছেন, নির্ভার থাকলে ভালো কিছু হবে : রনি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
সাকিব ভাই বলেছেন, নির্ভার থাকলে ভালো কিছু হবে : রনি

২০১৫ সালে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল রনি তালুকদারের। এরপর প্রায় আট বছর জাতীয় দলে খেলা হয়নি তার।

এই সময়ে কুড়ি ওভারের সংস্করণে পাক্কা ১০০ টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। রনি অবশেষে ফিরলেন! ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে তার প্রত্যাবর্তন তাই অনেকটা স্বপ্নেরই মতো। এরপর খুব একটা খারাপও করেননি।

১৪ বল খেলে ৪ চারে করেছেন ২১ রান। লিটন দাসের সঙ্গে তার সাড়ে তিন ওভারের জুটিতে ৩৩ রান এসেছিল। সেটি বাংলাদেশের জয়ে রেখেছে দারুণ ভূমিকা। রনির ব্যাটিং দেখে তাকে অনেকটা নির্ভারও লেগেছে। তিনি বলেছেন এর পেছনের গল্পও।

ডানহাতি এই ওপেনার বলেন, ‘এই দল আমাকে অনেক সমর্থন করছে। অনুশীলনেই সমর্থন করেছে। এটা আমাকে সাহায্য করেছে। নির্ভার থাকার চেষ্টা করেছি। সাকিব ভাই সেটিই বলেছেন, নির্ভার থাকলে ভালো কিছুই হবে। ’

সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রনি খেলেছেন রংপুর রাইডার্সের হয়ে। ৪২৫ রান করে ছিলেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকও। এতেই মূলত জাতীয় দলের দরজা খুলে যায় তার জন্য। রনি বলছেন, দলের সবার ভরসার প্রতিদান দেওয়ার চেষ্টা করছেন তিনি, ‘জাতীয় দলে খেলা তো একটা স্বপ্ন। প্রতিটা খেলোয়াড়েরই স্বপ্ন। ২০১৫ সালে অভিষেকের পর স্বপ্নটাকে টেনে নিতে পারিনি। এরপর ফর্মটা ভালো ছিল না। শেষ বিপিএলটা ভালো হওয়ার পর দল আমাকে সুযোগ দিল। সবাই আমাকে সমর্থন দিচ্ছে। সাকিব ভাই, কোচিং স্টাফ সবাই। এর প্রতিদান দেওয়ার চেষ্টা করছি। ’

 

বাংলাদেশ সময় : ১৮৪২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।