ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

মোহামেডানে নাম লেখালেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
মোহামেডানে নাম লেখালেন সাকিব ছবি: বাংলানিউজ

মোহাম্মদ আশরাফুলের সঙ্গে দেখা রুমে ঢুকার আগেই। তার সঙ্গে কথাবার্তাও হলো টুকটাক।

এরপর ভেতরে ঢুকে স্বাক্ষর করেছেন চুক্তিতে। এনামুল হককে দেখেও করেছেন খোশগল্প। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের জন্য নাম লিখিয়েছেন তিনি।

শনিবার সকাল সাড়ে দশটার দিকে মিরপুরের সিসিডিএম কার্যালয়ে আসেন সাকিব। এরপর তিনি মোহামেডানের খেলার জন্য নিবন্ধন করেন। সংবাদ মাধ্যমের পক্ষ থেকে কথা বলতে চাইলেও বলেননি সাকিব।

তবে মোহামেডানের জ্যেষ্ঠ ক্লাব কর্মকর্তা তারিকুল ইসলাম টিটু বলেছেন, ‘মোহামেডান ঐতিহ্যবাহী দল। আমরা সবসময়ই ভালো দল গড়ার চেষ্টা করি। এবারও সাকিব-মাহমুদউল্লাহকে নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে। ’

গত আসরেও সাকিবকে দলভুক্ত করেছিল মোহামেডান। দলটির জার্সি উন্মোচন অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন তবে। তবে জাতীয় দল ও ব্যক্তিগত ব্যস্ততা শেষ করে ফিরতে ফিরতে মোহামেডান বাদ পড়ে যায় সুপার লিগ শুরুর আগেই। পরে তখন মোহামেডান কর্তৃপক্ষ লিজেন্ড অফ রুপগঞ্জের জন্য তাকে ছেড়ে দেয়।

আগামী ১৫ই মার্চ থেকে শুরু  হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। ঈদ উল ফিতরের আগ পর্যন্ত চলবে ডিপিএলের গ্রুপ পর্বের খেলা। ঈদের ছুটি শেষে ফের শুরু হবে সুপার লিগ পর্ব।  

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।