ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উইল জ্যাকসকে আগেই বাংলাদেশে আনল ইংল্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
উইল জ্যাকসকে আগেই বাংলাদেশে আনল ইংল্যান্ড

ইংল্যান্ডের ওয়ানডে দল বাংলাদেশে পা রেখেছে শুক্রবার সকালে। শনিবার মিরপুরে তারা করেছে অনুশীলনও।

১৫ সদস্যের দলে এবার যুক্ত হচ্ছেন আরও একজন। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে থাকা উইল জ্যাকসকে নিয়ে আনল তারা। অথচ ওই সিরিজ শেষ করে বাংলাদেশ সফরের টি-টোয়েন্টি দলে যোগ দেওয়ার কথা ছিল তার।  

শনিবার সন্ধ্যায় নিউজিল্যান্ড থেকে বাংলাদেশে এসেছেন জ্যাকস। এতে করে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড দাঁড়িয়েছে ১৬ জনের। জ্যাকসের যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার ম্যাট সমারফোর্ড জানিয়েছেন।

বাংলাদেশের পরিবেশটা এমনিতে ভালোই চেনা জ্যাকসের। গত বছর বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বাংলাদেশে খেলে গেছেন জ্যাকস। তখনও জাতীয় দলের জার্সি গায়ে তুলেননি তিনি। এরপর জাতীয় দলে সুযোগ পেয়ে খেলে ফেলেছেন দুই টেস্ট আর দুই টি-টোয়েন্টি।

ওয়েলিংটনে শেষ টেস্টের একাদশে ছিলেন না জ্যাকস। তাই নিউজিল্যান্ডে করারও কিছু ছিল না। টি-টোয়েন্টির আগে তাই ওয়ানডে স্কোয়াডেও তাকে যুক্ত করে নিয়েছে ইংলিশরা।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড: জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহান আহমেদ, মঈন আলী, জফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস, মার্ক উড ও উইল জ্যাকস।

বাংলাদেশ সময় : ২০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।