ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড সিরিজের ওয়ানডে দলে তৌহিদ হৃদয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
ইংল্যান্ড সিরিজের ওয়ানডে দলে তৌহিদ হৃদয়

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই দলে আছেন বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স দেখানো তৌহিদ হৃদয়।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ১৭ সদস্যের স্কোয়াডের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ভারতের বিপক্ষে সর্বশেষ ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলেছিল বাংলাদেশ। ওই সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ইয়াসির আলী, নাসুম আহমেদ, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান ও শরিফুল ইসলাম।

ভারতের বিপক্ষে ছিলেন না অধিনায়ক তামিম ইকবালও। তিনি ফিরেছেন ইংল্যান্ডের বিপক্ষে। তার সঙ্গে দলে জায়গা হয়েছে তাইজুল ইসলামেরও। প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে ডাক পেয়েছেন তৌহিদ হৃদয়।

পহেলা মার্চ মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথম ওয়ানডে হবে। এরপর তিন তারিখ একই জায়গায় খেলবে দ্বিতীয়টিতে। ৯ মার্চ শেষ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও।

১৪ সদস্যের স্কোয়াড: তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।