ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মহারণের আগে মিরপুরের মঞ্চ মাতালেন জেমস

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
মহারণের আগে মিরপুরের মঞ্চ মাতালেন জেমস ছবি: শোয়েব মিথুন

বিপিএলের ফাইনাল চলছে। দুই দলের জার্সি পরা দর্শকে গ্যালারি ভর্তি হয়েছে আগেই।

জেমস তখন এলেন স্টেজের কাছে। চিৎকারে ফেটে পড়লো পুরো মিরপুর। ‘গুরু’, ‘গুরু’ করে স্বাগত জানানো হলো তাকে। এরপর স্টেজে উঠেই জেমস শুরু করলেন নিজের স্বভাবসুলভ কণ্ঠে।

‘পদ্ম পাতার জল’ দিয়ে শুরু করে গাইলেন একের পর এক গান। দর্শকরাও শুনলেন, গলা মেলালেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্সের ফাইনালের মহারণের আগে মিরপুরের মঞ্চ মাতিয়ে গেলেন জেমস। প্রায় ঘণ্টাখানেক গান করেছেন তিনি। গেয়েছেন তার জনপ্রিয় সব গান।

বৃহস্পতিবারের এই কনসার্ট ছিল পূর্ব নির্ধারিত। শহীদ জুয়েল স্ট্যান্ডের সামনেই বানানো হয়েছিল মঞ্চ। এখানে প্রথমে পারফর্ম করেন মাকসুদ ও ঢাকা। এরপর মঞ্চ মাতায় আরেক জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজও। তবুও মিরপুরে মহারণের আগে মঞ্চ যেন দখলে ছিল জেমসেরই।

সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে কুমিল্লা ও সিলেটের ফাইনাল। এখন অবধি তিনবার ফাইনালে খেলে কখনো হারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে প্রথমবারের মতো শিরোপা লড়াইয়ে নামবে সিলেটের কোনো ফ্র্যাঞ্চাইজি। দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও অবশ্য কখনো বিপিএল ফাইনাল হারেননি।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।