ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

রাগ দেখানোয় জরিমানা হলো শান্তর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
রাগ দেখানোয় জরিমানা হলো শান্তর

এবারের বিপিএলে দেখা মিলছে একের পর এক শাস্তির। রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচে আউট হওয়ার পর রাগ দেখানোয় এবার জরিমানা গুণতে হচ্ছে নাজমুল হোসেন শান্তর।

একই সঙ্গে দেওয়া হয়েছে ডিমেরিট পয়েন্টও।

আউট হওয়ার পর আম্পায়ারের সিদ্ধান্ত মানতে পারেননি শান্ত, প্রকাশ করেন অসন্তোষ। মঙ্গলবারের এ ঘটনায় ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে তাকে। সঙ্গে তার নামের পাশে যোগ করা হয় দুটি ডিমেরিট পয়েন্ট। চলতি টুর্নামেন্টেই আরও একবার শাস্তি পেয়েছেন তিনি।

ম্যাচের নবম ওভারে রংপুরের অফ স্পিনার শেখ মেহেদি হাসানের ডেলিভারিতে ক্রিজ ছেড়ে একটু বেরিয়ে খেলতে গেলে শান্তর প্যাডে লাগে। নট আউটের সিদ্ধান্ত পেয়ে রিভিউ নেয় রংপুর। রিভিউতে সিদ্ধান্ত বদলালে ৩০ বলে ৪০ রান করে বিদায় নিতে হয় শান্তকে।  

মাঠের আম্পায়ারের অভিযোগের ভিত্তিতে ম্যাচ রেফারি রকিবুল হাসান শাস্তির সিদ্ধান্ত দেন। আচরণবিধির ২.২ ধারা ভঙ্গের অভিযোগে তার এই শাস্তি হয়েছে। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশের শাস্তি শান্ত মেনে নেওয়ায় শুনানির দরকার হয়নি। এখন তার ডেমোরিট পয়েন্ট তিন। টুর্নামেন্টে আর এক ম্যাচ বাকি থাকায় চার পয়েন্ট নিয়ে নিষিদ্ধ হওয়ার শঙ্কা নেই শান্তর।

বাংলাদেশ সময়:২২৫9 ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।