ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বরিশাল বাদ পড়ার পর পিএসএল খেলতে গেলেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
বরিশাল বাদ পড়ার পর পিএসএল খেলতে গেলেন সাকিব

রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথম এলিমেনটরে হেরে বিপিএল থেকে বিদায় নিয়েছে ফরচুন বরিশাল। দলটির অধিনায়ক ছিলেন সাকিব আল হাসান।

দলের বাদ পড়ায় তার মধ্যে দেখা গেছে হতাশাও। এর একদিন পরই সাকিব আল হাসান যোগ দিয়েছেন পেশোয়ার জালমিতে, খেলবেন পিএসএলে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে খবরটি জানিয়েছে জিওসুপার।

প্লেয়ার্স ড্রাফট থেকে দল না পেলেও সাকিবের সঙ্গে সরাসরি চুক্তি করেছে পেশোয়ার জালমি। আগামীকাল (১৪ ফেব্রুয়ারি) পিএসএলে নিজেদের প্রথম ম্যাচে তারা মুখোমুখি হবে করাচি কিংসের। এই ম্যাচ থেকেই ‘এভেইলেবল’ থাকবেন সাকিব। ২৬ ফেব্রুয়ারি অবধি পিএসএলেই থাকবেন সাকিব।  

এরপর জাতীয় দলের ব্যস্ততার জন্য ফিরে আসবেন বাংলাদেশে। পহেলা মার্চ থেকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। সর্বশেষ বিপিএলে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন সাকিব।  

১১ ইনিংস ব্যাট করে ৩৭৫ রান করেন সাকিব। এর মধ্যে ছিল বেশ কিছু ঝড়ো ইনিংস। মোট ১৩ ম্যাচে সাকিব ব্যাট হাতে নিয়েছেন ১০ উইকেটও। রংপুরের বিপক্ষে সাকিব ব্যাট হাতে মাঠে নামেননি। এ নিয়েও নানা ধরনের আলোচনা-সমালোচনা ছিল।  

বাংলাদেশ সময় :
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।