ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ঢাকার বিপক্ষে বরিশালের মাঝারি সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
ঢাকার বিপক্ষে বরিশালের মাঝারি সংগ্রহ ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ ব্যাট হাতে ভালো কিছু করতে পারেননি সাকিব আল হাসান। সে কারণে দলের সংগ্রহও প্রত্যাশামূলক হয়নি।

তবে শুরুতে এনামুল হক বিজয়ের ভালো শুরুর পর মাহমুদউল্লাহ রিয়াদের ফিনিশিংয়ে লড়াকু সংগ্রহ পেয়েছে ফরচুন বরিশাল।  

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করতে পারে ফরচুন বরিশাল।  

ধীরগতিতে শুরু করা বরিশালের দুই ওপেনার এনামুল হক বিজয় ও সাইফ হাসানের ৪২ রানের জুটি ভেঙে দেন আমির হামজা। ১৯ বলে ১৫ রান করে বিদায় নেন সাইফ। তিনে ব্যাট করতে নেমে সফল হতে পারেননি সাকিব। মাত্র ৫ রানে বিদায় নেন তিনি। চারে নামা ইবরাহিম জাদরান ফেরেন ২ রান করে।  

ইফতেখার আহমেদ কিছুক্ষণ বিজয়কে সঙ্গ দিলেও ১০ রান সংগ্রহ না করতেই উইকেট হারান। ফিফটি পূর্ণ করার আট রান দূরে থাকতেই বাজে শট খেলে বিদায় নেন ৪২ রান করা বিজয়ও। এরপর সালমান হোসাইনকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন মাহমুদউল্লাহ। গড়েন ৪২ রানের জুটি। ঝড়ো ইনিংস খেলা এই অলরাউন্ডার শেষ পর্যন্ত উইকেট হারান ৩৯ রানে; ২৭ বলে ২ ছক্কা ও ৪ চারে।  

ব্যাট করতে থাকা সালমানও বিদায় নেন ১২ বলে ১৪ রান করে। তবে ক্যামিও খেলেন করিম জানাত। তার ৫ বলে ১৭ রানের ঝড়ো ইনিংসে মাঝারি সংগ্রহ পায় বরিশাল। ঢাকার পক্ষে জোড়া উইকেট পান আমির হামজা। বাকি বোলাররা একটি করে উইকেট শিকার করেন।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।