ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

হাথুরু প্রসঙ্গে পাপন, ‘নিউজ তো আমি দেইনি’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
হাথুরু প্রসঙ্গে পাপন, ‘নিউজ তো আমি দেইনি’

সিলেট থেকে: রাসেল ডমিঙ্গো চাকরি ছেড়েছেন ভারত সফরের পরই। এরপর থেকেই জাতীয় দলের জন্য হেড কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর মধ্যে তারা হেড অব প্রোগ্রামস হিসেবে নিয়োগ দিয়েছে ডেভিড মুরসকে। এখন আলোচনায় কে হবেন পরবর্তী হেড কোচ।  

চারদিকে এ নিয়ে নানা গুঞ্জন। জোর আলোচনা ছিল বাংলাদেশে ফিরছেন চন্ডিকা হাথুরুসিংহে। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে উল্টো সুর। বর্তমান চাকরিতে পদন্নোতি পাওয়ায় নাকি আসছেন না লঙ্কান কোচ।  

এ নিয়ে সোমবার সিলেটে জানতে চাওয়া হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। ১ মার্চ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ। এর আগেই হেড কোচ নিয়োগ দেওয়ার কথা জানিয়েছিল বিসিবি। এখন কোন অবস্থায় আছে এই পরিকল্পনা?

পাপন বলেছেন, ‘এখনো তাই। চলে আসবে। আমি তো জানি না। হাথুরু বা অন্য কোনো কোচ তো আমাকে কিছু বলেনি বা বিসিবিকে কিছু বলেনি। নিউজ তো আমি দেইনি। দেখতে পাবেন। ইংল্যান্ড সিরিজের আগে অবশ্যই দেখতে পাবেন। আসবে। কে আসবে সেটা এখনো বলবো না। ’

কবে হেড কোচ আসবে এ নিয়ে প্রশ্নের জবাব দিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘১৮-২০ এর মধ্যে কোচ চলে আসবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই। শর্ট লিস্ট আছে, অপশন আছে। আমরা এরমধ্যে থেকে পেয়ে যাবো। ’  

বিসিবি সভাপতি পাপন সিলেটে এসে সোমবার পুরো ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করে গেছেন। এমনিতেই এখানকার সুযোগ-সুবিধা নিয়ে প্রশংসা আছে, এবার তাতে যোগ দিয়েছেন পাপনও। সঙ্গে তিনি জানিয়েছেন, আউটার মাঠের পাশেই একটি একাডেমি করার।  

বিসিবি সভাপতি বলেন, ‘আমাদের এখানে একটা একাডেমি দরকার। আমরা তিনটা জায়গা দেখছি, দুইটা কাছ থেকে, একটা দূর থেকে। একটা পছন্দও করেছি বিসিবির পক্ষ থেকে। আমরা এখন এটা নিয়ে যা করনীয়, চেষ্টা করব যত তাড়াতাড়ি করার। থাকার একটা জায়গা, যদি করতে পারি ডমিস্টিক ও ন্যাশনাল (ক্রিকেটে) কাজে আসবে। ’

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।