ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ক্রিকেট

তাসকিনে বিধ্বস্ত খুলনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
তাসকিনে বিধ্বস্ত খুলনা ছবি : শোয়েব মিথুন।

ঢাকা ডমিনেটরসের দেয়া ১০৯ রানের ছোট লক্ষ্য তাড়া করের জিততে পারল না খুলনা টাইগার্স। খুলনার ব্যাটিং লাইনআপে ছিলেন তামিম ইকবাল, আজম খান, শাই হোপের মতো ব্যাটাররা।

অনুমিত ছিল, কয়েক ওভার বাকি থাকতেই হয়তো জয় ছিনিয়ে নেবে ইয়াসির আলীর দল। কিন্তু এই লক্ষ্যেই হোঁচট খেল খুলনা।

তাসকিন আহমেদের গতি ঝড়ে উড়ে গেলো খুলনা। ইয়াসির রাব্বির দলকে ১৫.৩ ওভারেই ৮৪ রানে গুটিয়ে দিয়ে ঢাকা পেলো ২৪ রানের জয়। এটি চলতি টুর্নামেন্টে দ্বিতীয় জয় ঢাকার।

মাত্র ৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচের মূল নায়ক তাসকিন। দুটো করে উইকেট নিয়েছেন নাসির হোসেন এবং আল আমিন হোসেন। এছাড়া একটি করে আমির হামজা এবং সালমান ইরশাদের ঝুলিতে।  

এর আগে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্সের বোলারদের কাছে পাত্তাই পায়নি ঢাকা। তবে ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন সৌম্য সরকার। টপ অর্ডার ব্যাটারদের মধ্যে একমাত্র তিনি ছাড়া কেউই পাননি দুই অঙ্কের দেখা। নাহিদুল ইসলাম ৬ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। তাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ১০৮ রানের বেশি করতে পারেনি ঢাকা ডমিনেটরস।  

খুলনা টাইগার্সের অফস্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে মাত্র ৬ রান খরচায় একাই নেন ৪ উইকেট। আরেক স্পিনার নাসুম আহমেদ ১১ রানে নেন ৩টি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে তামিম ইকবাল আর ইয়াসির রাব্বি ছাড়া খুলনার কোনো ব্যাটার দুই অংক ছুঁতে পারেননি। তামিম ২৩ বলে ৩০ আর ইয়াসির ২৪ বলে ২১ রান।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa