ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ক্রিকেট

সাকলায়েনের মেয়েকে বিয়ে করলেন শাদাব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
সাকলায়েনের মেয়েকে বিয়ে করলেন শাদাব!

পাকিস্তান ক্রিকেটে যেন বিয়ের হিড়িক পড়েছে। গত এক মাসের ভেতর হারিস রউফ, শান মাসুদের এবার গাটছড়া বাঁধলেন শাদাব খানও।

তবে অন্যদের থেকে শাদাবের বিষয়টি একটু আলাদা। কেননা পাকিস্তানের কিংবদন্তি স্পিনার ও হেড কোচ সাকলায়েন মুশতাকের মেয়েকে বিয়ে করেছেন তিনি। এমনটাই জানাচ্ছে পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো।

যদিও পাত্রী সাকলায়েনের মেয়ে কি না সেটা খোলাসা করেননি শাদাব। তবে জানিয়েছেন, এখন থেকে সাকলায়েনের পরিবারের অংশ তিনি। স্ত্রীর ইচ্ছাতেই রক্ষা করছেন গোপনীয়তা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শাদাব লেখেন, ‘আমি আমার মেন্টর সাকি ভাইয়ের (সাকলায়েন মুশতাক) পরিবারের সদস্য হচ্ছি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু, পারিবারিক জীবনকে আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও জনসম্মুখ থেকে আলাদা থাকতে চেয়েছে। একই কথা বলেছে আমার স্ত্রী। সেও নিভৃতে জীবন কাটাতে চায়। সবাইকে তার (স্ত্রী) পছন্দ এবং পরিবারের পছন্দের প্রতি সম্মান জানাতে অনুরোধ করব। ’

শেষে মজা করে ২৪ বছর বয়সি এই লেগ স্পিনার লিখেছেন, ‘কেউ উপহার পাঠাতে চাইলে আমার অ্যকাউন্ট নাম্বার দিতে পারি। ’ বিয়ের খবর জানার পর শাদাবকে শুভকামনা জানিয়েছেন সতীর্থরা।  

এদিকে আগামী ৩ ফেব্রুয়ারি বিয়ে করতে যাচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি। বাঁহাতি এই পেসার গাটছড়া বাঁধতে যাচ্ছেন সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদির দ্বিতীয় মেয়ে আনশার সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa