ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পন্থ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পন্থ 

সামনেই অস্ট্রেলিয়া বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার অনেক কিছুই নির্ভর করছে এই সিরিজের ওপর।

তাই শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে ও  টি-টোয়েন্টি সিরিজে ঋষভ পন্থকে রাখেনি ভারত। তবে এই  উইকেটরক্ষক ব্যাটসম্যানকে অস্ট্রেলিয়া সিরিজে পাওয়া যাবে কি না তা নিয়েও রয়েছে শঙ্কা। কেননা আজ ভোরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনি।

দিল্লি-দেরাদুন হাইওয়েতে ডিভাইডারে ধাক্কা মারে পন্থের গাড়ি। সঙ্গে গাড়িটি পুরোপুরি জ্বলে যায়। পন্থ নিজেই অবশ্য চালকের আসনে ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম এএনআইয়ের প্রকাশ করা ছবিতে  দেখা  যায় ধ্বংসস্তূপে পরিণত হয়েছে পন্থের বিএমডব্লিউ গাড়িটি। মাথা, পিঠ ও পায়ে গুরুতর আঘাত পান পন্থ।  দ্রুতই তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে বিপদ কেটে গেছে তার।

ভারতের সাবেক ব্যাটার ভিভিএস লক্ষ্মণ বলেন, ‘পন্থের জন্য প্রার্থনা করছি। সৌভাগ্যবশত, সে বিপদমুক্ত। প্রার্থনা করছি  খুবই দ্রুত যেন সে সুস্থ হয়ে উঠে। ’

মুলত নতুন বছর উদযাপনের আগে পরিবারকে সারপ্রাইজ দিতে বাড়ি ফিরছিলেন পন্থ। কিন্তু ফেরার পথে এমন দুর্ঘটনার শিকার হবেন তা কে জানত। প্রাথমিক ভাবে পন্থকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কিন্তু তাকে যেকোনো সময় দিল্লির কোনো হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে মনে করা হচ্ছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িতে কী ভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার বলেন, ‘ভোর ৫.৩০ মিনিটে (ভারতীয় সময়) দুর্ঘটনা ঘটে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।