ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হ্যাজলউড নয়, বক্সিং ডে টেস্টে খেলবেন বোল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
হ্যাজলউড নয়, বক্সিং ডে টেস্টে খেলবেন বোল্যান্ড

অস্ট্রেলিয়ার পেস আক্রমণত্রয়ীর অন্যতম সদস্য জশ হ্যাজলউড। ইনজুরির কারণে খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে।

তবে বক্সিং ডে টেস্টের আগে যে ফিট হবে তা নিশ্চিতই। হ্যাজলউড ফিট হয়েছেনও কিন্তু কাল থেকে শুরু হতে যাওয়া বক্সিং ডে টেস্টের একাদশে দেখা যাবে না তাকে। বরং স্কট বোল্যান্ডই একাদশে নিজের জায়গা ধরে রাখছেন।

মেলবোর্ন বোল্যান্ডের ঘর। গত বছর বক্সিং ডে টেস্টে এখানেই ইংল্যান্ডের বিপক্ষে ৭ রানে ৬ উইকেট নিয়েছিলেন ডানহাতি এই পেসার। অভিষেকের পর থেকে এখন পর্যন্ত ৫ টেস্টে ১০.৩৩ গড়ে ২৫ উইকেট নিয়েছেন তিনি।

একই টেস্টে সাদা পোশাকে নিজের শততম ম্যাচ খেলতে যাচ্ছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। বেশ লম্বা সময় ধরেই এই সংস্করণে বাজে ফর্মে আছেন তিনি। সবশেষ সেঞ্চুরি করেছেন প্রায় তিন বছর আগে। ৮ হাজার রানের মাইলফলক ছুঁতে আর মাত্র ৭৮ রান দূরে আছেন তিনি।

ওয়ার্নার আশ্বাস দিয়েছেন এই টেস্টে পুরনো রূপে দেখা যেতে পারে তাকে, ‘এটা এমন উইকেট যেখানে আমি সেই পুরনো ছন্দে খেলতে পারি। ’

গ্যাবায় সিরিজের প্রথম টেস্টে ৬ উইকেটে হারে দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচের একাদশ থেকে পরিবর্তন আনার ইঙ্গিত দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক ডিন এলগার।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।