ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইতিহাস গড়ার পরের সিরিজেই বাদ রেহান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
ইতিহাস গড়ার পরের সিরিজেই বাদ রেহান

অভিষেক টেস্টে সর্বকনিষ্ট বোলার হিসেবে ইনিংসে পাঁচ উইকেট নিয়ে ইতিহাস গড়েন রেহান আহমেদ। কিন্তু এরপরই মুদ্রার উলটো পিঠ দেখতে হলো তাকে।

নিউজিল্যান্ড সফরে দুই টেস্টের সিরিজের ডানহাতি এই লেগ স্পিনারকে স্কোয়াডে রাখেনি ইংল্যান্ড। সদ্যই পাকিস্তানকে তাদেরই মাটিতে টেস্টে ৩-০ ব্যবধানে ধবলধোলাই করেছে বেন স্টোকসের দল।

রেহানকে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য আরও পোক্ত রাখতে চায় ম্যানেজমেন্ট। তাই জানুয়ারিতে আরব আমিরাত টি-২০ লিগে খেলার অনুমতি দেওয়া হয়েছে তাকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চে বাংলাদেশে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দলে থাকবেন তিনি। রেহান ছাড়াও নিউজিল্যান্ড সফরে বাদ পড়েছেন পেসার মার্ক উড। দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ স্টুয়ার্ট ব্রড, ম্যাথিউ পটস ও ড্যান লরেন্সকে।  

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে তাউরাঙ্গায় শুরু হবে প্রথম টেস্ট। তা শেষে দুই দল ওয়েলিংটনে চলে যাবে অপর টেস্টটি খেলার জন্য। যা মাঠে গড়াবে ২৩ ফেব্রুয়ারি থেকে।

ইংল্যান্ড টেস্ট দল: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ডাকেট, বেন ফোকস, উইল জ্যাকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ওলি পোপ, ম্যাথিউ পটস, ওলি রবিনসন, জো রুট ও ওলি স্টোন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।