ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আচরণগত সমস্যায় বিগ ব্যাশ ‘শেষ’ আফগান পেসারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
আচরণগত সমস্যায় বিগ ব্যাশ ‘শেষ’ আফগান পেসারের

আচরণগত সমস্যার কারণে বিগ ব্যাশের এবারের আসর মাঝপথেই শেষ করতে হলো আফগান পেসার ফজলহক ফারুকিকে। তার সঙ্গে চুক্তি বাতিল করেছে সিডনি থান্ডার।

যে কারণে আসরের বাকি সময়টা থাকছেন না বাঁহাতি এই পেসার।

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) দেওয়া বিবৃতি অনুযায়ী,গত বৃহস্পতিবার এক ঘটনার পর ফারুকির আচরণের ব্যাপারে অভিযোগ পায় সিডনি থান্ডার। ক্রিকেট অস্ট্রেলিয়ার সততা ইউনিটের তদন্ত শেষে শুনানি ও কমিশনারের দেওয়া রায়ের পর চুক্তি বাতিলের সিদ্ধান্ত নেয় সিডনি।

ব্যাপারটি নিয়ে বিস্তারিত কিছু গোপন রেখেছে সিএ। তাই আগামীতে কোনো মন্তব্য করবে না তারা। ইএসপিএনক্রিকইনফোর দেওয়া তথ্যমতে, ফারুকির ঘটনার সঙ্গে পুলিশের কোনো সংযোগ নেই।

ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের সিইও লি জারমন বলেন, ‘ফারুকি যে আচরণ করেছে তা আমাদের নীতির বাইরে এবং তাই তার চুক্তি বাতিল করা হয়েছে। এখন আমাদের ফোকাস হলো ওই ঘটনায় ভুক্তভোগীদের প্রয়োজনীয় সাহায্য করা। ’

ফারুকির বিকল্প হিসেবে কোনো খেলোয়াড়কে এখনো ঠিক করেনি থান্ডার। ইংলিশ পেসার ডেভিড উইলি টুর্নামেন্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নেওয়া গত মাসে ফারুকির সঙ্গে চুক্তি করে তারা। তাদের হয়ে আসরের চার ম্যাচের সবকটিতেই খেলে ৫ উইকেট নেন তিনি। মেলবোর্ন স্টার্সের বিপক্ষে ২০ রানে ২ উইকেট ও অ্যাডিলেড স্ট্রাইকার্সের বিপক্ষে ২০ রানে ৩ উইকেট নিয়ে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন বাঁহাতি এই পেসার।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।