ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার টেস্ট দলে নাসুম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এবার টেস্ট দলে নাসুম

টি-টোয়েন্টি ও ওয়ানডে খেললেও এখনও সাদা পোশাকে জাতীয় দলের হয়ে মাঠে নামা হয়নি নাসুম আহমেদের। ভারতের বিপক্ষে ঢাকা টেস্টের স্কোয়াডে রাখা হয়েছে তাকে।

মূলত সাকিব আল হাসানের বোলিং করা নিয়ে অনিশ্চয়তার কারণে রাখা হচ্ছে এই স্পিনারকে।

চোটের কারণে আগেই ছিটকে যাওয়া নিশ্চিত হয়েছিল দুই পেসার এবাদত হোসেন ও শরিফুল ইসলাম। জায়গা হারিয়েছেন ব্যাটার এনামুল হক।

প্রথম টেস্টের ১৭ জনের স্কোয়াড মিরপুরে নেমে এসেছে ১৫ জনে।  

দেশের হয়ে এখন অবধি ২৮টি টি-টোয়েন্টি ও ৪ ওয়ানডে খেলেছেন নাসুম। ২০১১ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেকের পর কেবল ২৬টি ম্যাচ খেলেছেন তিনি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৮৮ রানে হেরেছে বাংলাদেশ। আগামী ২২ ডিসেম্বর থেকে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ স্কোয়াড: জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মাহমুদুল হাসান জয় ও রেজাউর রহমান রাজা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।