ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রথম টেস্টের আগে হাসপাতালে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
প্রথম টেস্টের আগে হাসপাতালে সাকিব

সোমবার তিনি এসেছিলেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে। কিন্তু এরপর ব্যাটিং-বোলিং কিছুই করেননি টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

এখন জানা গেল, দ্বিতীয় ওয়ানডেতে পাওয়া চোটে সাকিব আল হাসানকে যেতে হয়েছে হাসপাতালেও।

ওই ম্যাচের পরই পরীক্ষা করানো হয়েছিল। কিন্তু বড় কোনো সমস্যা ধরা পড়েনি। সাকিব খেলেছিলেন তৃতীয় ওয়ানডেতেও। এখন পেশির সমস্যা দেখার জন্য তাকে নিয়ে হাসপাতালে গেছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী।  প্রথম টেস্টে সাকিবের খেলা নিয়ে আপাতত কোনো সংশয় নেই বলে জানিয়েছে টিম ম্যানেজম্যান্টের একটি সূত্র। সকাল ১১ টার দিকে মাঠে আসেন সাকিব। সতীর্থদের সঙ্গে রসিকতায় অবশ্য সময় কেটেছে তার। হাতে নেননি ব্যাট-বল।

দ্বিতীয় ওয়ানডেতে উমরান মালিকের বাউন্সারে কাঁধে চোট পান সাকিব। চোটের জায়গায় কালশিটে পড়ে গেছে, সঙ্গে অনুশীলনে ব্যথা অনুভব করছিলেন। ব্যথা না কমায় মাঠ থেকেই স্ক্যান করাতে আজ তাকে আবার চট্টগ্রামের একটি হাসপাতালে নেওয়া হয়েছে।

চলতি বছর ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে মুমিনুল হককে সরিয়ে সাকিব আল হাসানের কাঁধে তুলে দেওয়া হয় টেস্টের নেতৃত্ব। এরপর থেকে দীর্ঘতম সংস্করণের অধিনায়কত্ব করছেন তিনি। ভারতের বিপক্ষে দুই টেস্টের সিরিজেও তার নেতৃত্ব দেওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময় : ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২

এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।