ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চট্টগ্রামে বাংলাদেশ-ভারত টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
চট্টগ্রামে বাংলাদেশ-ভারত টেস্ট দেখা যাবে ১০০ টাকায় ছবি : উজ্জ্বল ধর

চট্টগ্রাম থেকে : তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জয় পেয়েছে বাংলাদেশ। বুধবার থেকে শুরু হচ্ছে ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

প্রথম ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এই ম্যাচটি ওয়েস্টার্ন স্ট্যান্ডে বসে ১০০ টাকা খরচ করেই দেখতে পারবেন দর্শকরা। ইস্টার্ন স্ট্যান্ডের জন্য খরচ করতে হবে ২০০ টাকা। এছাড়া ক্লাব হাউজের জন্য ৩০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডে ৫০০ ও রুফ টপ হসপিটালিটি এবং গ্র্যান্ড স্ট্যান্ডের জন্য ১০০০ টাকায় টিকিট পাওয়া যাবে।

আগামীকাল ১৩ ডিসেম্বর থেকেই শুরু হবে টিকিট বিক্রি। এরপর ম্যাচ চলাকালীন প্রতিদিনই ৯টা থেকে ৫টা অবধি পাওয়া যাবে টিকিট। সাগরিকার বিআইটিএসি সার্কেলের কাছে ও এমএ আজিজ স্টেডিয়ামের কাউন্টার থেকে কেনা যাবে টিকিট।

১৪ ডিসেম্বর থেকে শুরু হবে ভারতের বিপক্ষে প্রথম টেস্ট। দ্বিতীয় ম্যাচ ঢাকার মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২১ ডিসেম্বর থেকে। এখন অবধি ১১ ম্যাচ খেলেও ভারতের বিপক্ষে কোনো জয় নেই বাংলাদেশের। এবার ওই পরিসংখ্যান বদলাতে চাইবে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ সময় : ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।