ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আদালত

চৌদ্দগ্রামে গাড়ি পোড়ানো মামলায় খালেদার জামিন নামঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
চৌদ্দগ্রামে গাড়ি পোড়ানো মামলায় খালেদার জামিন নামঞ্জুর

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ৫টার দিকে রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে জামিনের অধিকতর শুনানি শেষে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম সামছুল আলম এ আদেশ দেন।

খালেদা জিয়ার আইনজীবী মো. কাইমুল হক রিংকু বাংলানিউজকে জামিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ মামলায় বুধবার (১২ সেপ্টেম্বর) কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে খালেদা জিয়ার জামিন শুনানি হয়। এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা অধিকতর শুনানির জন্য সময় আবেদন করলে বিচারক বৃহস্পতিবার দিন ধার্য করেন।

এ মামলায় খালেদা জিয়ার জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে বলে জানান কাইমুল হক।  

২০১৫ সালের ২৫ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল এলাকায় একটি কাভার্ডভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন অর্থাৎ ২৬ জানুয়ারি চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন। মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।