ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

আদালত

জামিন না পেয়ে আদালত ভবনের জানালার গ্লাস ভাংচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
জামিন না পেয়ে আদালত ভবনের জানালার গ্লাস ভাংচুর

বরিশাল: জামিন না পাওয়ায় জেলা ও দায়রা জজ আদালত ভবনের একটি জানালার কাঁচ ভাংচুর করেছে ডাকাতি মামলার আসামি নয়ন হাওলাদার।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের কার্যক্রম চলা অবস্থায় এ ঘটনা ঘটে বলে বাংলানিউজকে জানিয়েছেন আদালতের পাবলিকি প্রসিকিউটর (পিপি) গিয়াস উদ্দিন কাবুল।

এ ঘটনায় নয়নে বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

তিনি বলেন, ১৪ মামলার আসামি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়া এলাকার বাসিন্দা আ. লতিফ হাওলাদারের ছেলে নয়ন হাওলাদার দুপুরে একটি অস্ত্র মামলায় জামিনের জন্য আবেদন করেন। কিন্তু আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন তার আবেদন না মঞ্জুর করেন। এতে সে ক্ষুব্ধ হয়।

পরে পুলিশ তাকে জেলা ও দায়েরা জজ আদালত থেকে জেলহাজতে নেওয়ার পথে আদালতের পশ্চিম দিকের বারান্দার একটি জানালার গ্লাসে লাথি মেরে ভেঙে ফেলে। এ সময় সে দায়িত্বরত পুলিশকে ধাক্কাও মারেন বলেও জানান পিপি গিয়াস উদ্দিন কাবুল।

এদিকে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে আদালতের কার্যক্রম ব্যহত করার উদ্দেশে আকস্মিকভাবে এ ঘটনা ঘটায়।

নয়ন হাওলাদার ২০১৭ সালের ২৬ জুন থেকে বিভিন্ন মামলার আসামি হিসেবে হাজতে রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa