ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া

বিকাশে পুরস্কারের অর্থ পেলেন বিজয়ীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
বিকাশে পুরস্কারের অর্থ পেলেন বিজয়ীরা

প্রথমবারের মতো ডিজিটাল পেমেন্টের মাধ্যমে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের পুরস্কারের অর্থ বিতরণ করা হলো বিজয়ীদের মধ্যে।

সম্প্রতি রাজধানীর আর্মি স্টেডিয়ামে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ীদের হাতে বিকাশের মাধ্যমে দেয়া পুরস্কারের অর্থের স্মারক, পদক ও ট্রফি তুলে দেন।

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত এই চ্যাম্পিয়নশিপে দেশজুড়ে ১২৫টি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার ক্রীড়াবিদ দেশের ১৩টি ভেন্যুতে বিভিন্ন ক্রীড়া ইভেন্টে অংশগ্রহণ করেন। মাসব্যাপী এ আয়োজনে ডিজিটাল পেমেন্ট পার্টনার হিসেবে পুরস্কারের অর্থ সরাসরি বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে প্রদান করা হয়।

আন্তঃস্কুল, আন্তঃকলেজ, আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতার মাধ্যমে আমাদের ছেলেমেয়েরা আরও বিকশিত হচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা ব্যক্ত করেন, এভাবেই তারা একদিন চূড়ান্ত উৎকর্ষ অর্জন করে বিশ্বকাপে প্রতিযোগিতা করতে সক্ষম হবে।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে সারাদেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসর।  

ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী-পুরুষ উভয় বিভাগে অনুষ্ঠিত হয় এবারের আয়োজন।  

আসরের প্রত্যেক ইভেন্টে অংশ নেয়া প্রথম তিনজন বিজয়ীকে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদক প্রদান করা হয়।  

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।