ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

শুরু হলো ‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
শুরু হলো ‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট

ঢাকা: বিশ্বকাপের উন্মাদনা বাড়াতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড স্পিড তার ভোক্তাদের জন্য শুরু করেছে ‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট।  

এটি একটি মাইক্রোসাইটভিত্তিক গেম।

গেমটি খেলার জন্য https://www.speedhebbystriker.com/ এ লিংকে প্রবেশ করতে হবে এবং ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে। মোবাইল, ডেস্কটপ বা ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।  

‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমটিতে একটি ভার্চ্যুয়াল ফুটবল মাঠে বল নিয়ে ড্রিবলিং করে এবং প্রতিপক্ষের খেলোয়াড়দের পাশ কাটিয়ে গোল করার জন্য এগিয়ে যেতে হবে। গেমটি চলাকালীন ভার্চ্যুয়াল ফিল্ডে স্পিড ক্যান দেখা যাবে, যেগুলো সংগ্রহ করলে খেলোয়াড়ের গতি বেড়ে যাবে এবং দ্রুত সময়ে গোল করতে হেল্প করবে। স্পিড ক্যান কালেক্ট করার মাধ্যমে দ্রুত সময়ে গোল করা খেলোয়াড়দের অটোমেটেড সফটওয়্যার দ্বারা লিডারবোর্ডের শীর্ষ তালিকায় স্থান দেওয়া হবে। লিডারবোর্ডের টপচার্ট অনুসারে প্রতি সপ্তাহে সর্বোচ্চ ৩০ জন জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। সপ্তাহের টপচার্টের প্রথম তিনজন পাবেন একটি করে স্মার্টফোন এবং টপচার্টের চতুর্থ থেকে ৩০তম বিজয়ীদের প্রত্যেকে পাবেন ১ কেইস করে স্পিড ক্যান। প্রতি সপ্তাহের শুরুতে আগের সপ্তাহের লিডারবোর্ডটি রিসেট হয়ে যাবে। বিজয়ীদের নামের তালিকা স্পিডের ফেসবুক পেজে (facebook.com/speed.BD.AFBL) প্রকাশ করা হবে। এ গেমিং কনটেস্ট চলবে ২৭ নভেম্বর, ২০২২ থেকে ১৮ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত।  

প্রোগ্রামটি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাইদুল ইসলাম  বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ফুটবল বিশ্বকাপের উন্মাদনার সঙ্গে আমাদের ভোক্তা এবং ব্র্যান্ড স্পিডকে সম্পৃক্ত করতে আমরা নিয়ে এসেছি ‘স্পিড হেব্বি স্ট্রাইকার’ গেমিং কনটেস্ট। আমরা আশা করছি এ প্রোগ্রামটি স্পিডের সব তরুণ ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে। ভোক্তাদের জন্য আমাদের এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa