ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

সপ্তমবারের মতো জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করলো সার্ভিস ইঞ্জিন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
সপ্তমবারের মতো জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করলো সার্ভিস ইঞ্জিন

ঢাকা: ২০১৮-২০১৯ অর্থবছরের সর্বোচ্চ রপ্তানি আয়ের জন্য সপ্তমবারের মতো জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করেছে সার্ভিস ইঞ্জিন লিমিটেড।  

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ–চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চিপ অপারেটিং অফিসার সৈয়দ আকরাম হোসাইন ট্রফি গ্রহণ করেন।

সার্ভিস ইঞ্জিন লিমিটেড দেশের অন্যতম ব্যবসায়িক গ্রুপ আব্দুল মনেম লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। দেশের শীর্ষ স্থানীয় বিজনেস প্রসেস আউটসোর্স সেবা দানকারী কোম্পানি সার্ভিস ইঞ্জিনের দেশের বাইরেও বিভিন্নস্থানে সেবাকেন্দ্র রয়েছে। প্রতিষ্ঠানটি দক্ষতার সঙ্গে ডিজিটাল অ্যাড অপারেশন, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ক্রিয়েটিভ সার্ভিস, ডাটা সল্যুশন, মিডিয়া প্ল্যানিং ও কোয়ালিটি অ্যাসুরেন্স নিয়ে কাজ করছে। এছাড়া আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পাশাপাশি দেশের বিভিন্ন সরকারি দপ্তরে অটোমেশন তৈরিতে প্রযুক্তিগত সহায়তা দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa