ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শেয়ারট্রিপ-সুন্দরার ব্ল্যাক ফ্রাইডে অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
শেয়ারট্রিপ-সুন্দরার ব্ল্যাক ফ্রাইডে অফার

ঢাকা: ফ্লাইটে ৭৭ শতাংশ ছাড়, আকর্ষণীয় উপহার, ডিসকাউন্ট ভাউচারসহ নানা অফার নিয়ে ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে এসেছে শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ ও সুন্দরা।

বিউটি ব্ল্যাক ফ্রাইডে সেলে সুন্দরা বিউটির পণ্য কিনে ক্রেতারা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিমান টিকিট অনলাইনে কেনার ক্ষেত্রে বেজ ফেয়ার অর্থাৎ টিকিটের প্রাথমিক মূল্যের ওপর ১৪ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

একজন ক্রেতা কুপনের মাধ্যমে সর্বোচ্চ একবার এ অফার গ্রহণ করতে পারবেন। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত মেয়াদের এ কুপন ব্যবহার করে ভ্রমণ করা যাবে বছরের যেকোনো সময়।

এছাড়া শেয়ারট্রিপের ফ্লাইট ডিল থেকে বিমানের টিকিট কেনার ক্ষেত্রে একবার ব্যবহার করা যাবে এমন একটি ভাউচার পাবেন ক্রেতারা, যা স্টোর থেকে কেনাকাটার ক্ষেত্রে প্রযোজ্য হবে। ২৪ থেকে ২৭ নভেম্বরের মধ্যে যেকোনো দিন ভাউচারটি ব্যবহার করে প্রতিটি কেনাকাটায় ফ্রি মিনিয়েচার পেতে পারেন ক্রেতারা। এছাড়া কুপনে উল্লেখিত শর্তাবলী অনুযায়ী, সুন্দরা নিৰ্বাচিত কিছু পণ্যের ওপর ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেবে। ২৭ নভেম্বরের পর ভাউচারটি ব্যবহার করে ১০ হাজার টাকা বা তার ওপরে কেনাকাটার ক্ষেত্রে (ভ্যাট বাদে) ১ হাজার টাকা ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিশেষ এ অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।  

এ বিষয়ে শেয়ারট্রিপের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং) নাফিজ চৌধুরী বলেন, সুন্দরা বিউটি বহু বছর ধরে ক্রেতাদের সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করেছে। এ একই দর্শনে আস্থা রেখে শেয়ারট্রিপও ব্যবহারকারীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী। আমরা বিশ্বাস করি, এ অংশীদারিত্ব দুটি প্রতিষ্ঠানেরই গ্রাহকদের জন্য সমান সুযোগ বয়ে নিয়ে আসবে। আর ব্ল্যাক ফ্রাইডের এ মৌসুমেই সেই সুযোগ গ্রহণ করার সেরা সময়।

ভ্রমণ খাতে সর্বাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনীর প্রতিশ্রুতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে শেয়ারট্রিপ। সম্প্রতি বাংলাদেশ সরকারের ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল ফান্ড স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড এ প্রতিষ্ঠানে উল্লেখযোগ্য অংকের বিনিয়োগ করেছে। প্রতিষ্ঠার মাত্র কয়েক বছরের মধ্যেই নিত্যনতুন উদ্ভাবনের মাধ্যমে ট্রাভেল মার্কেটে যুগান্তকারী অবদান রাখতে শুরু করেছে শেয়ারট্রিপ। অফলাইন ও অনলাইন ট্রাভেল মার্কেটের মধ্যে দূরত্ব কমিয়ে এনে গ্রাহকদের সুবিধার আওতাকে সম্প্রসারিত করতে নিরলস কাজ করে যাচ্ছে শেয়ারট্রিপ। সুন্দরা বিউটির সঙ্গে শেয়ারট্রিপের এ অংশীদারিত্বের মাধ্যমে এখন গ্রাহকরা আকর্ষণীয় সব অফারে সাশ্রয়ী উপায়ে বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।