ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

বিশ্বজুড়ে নান্দনিক টাইলস ছড়িয়ে দিতে কাজ করছে ডিবিএল সিরামিকস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
বিশ্বজুড়ে নান্দনিক টাইলস ছড়িয়ে দিতে কাজ করছে ডিবিএল সিরামিকস

ঢাকা: এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নের অগ্রযাত্রায় ধীরে ধীরে উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হচ্ছে দেশের প্রতিটি শিল্প।

সেইসঙ্গে সম্পূর্ণ উৎপাদনমুখী শিল্প হওয়ার দিকে এগোচ্ছে বাংলাদেশের সিরামিক শিল্প।  

দেশের সিরামিক শিল্পকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে বাংলাদেশ সিরামিক ম্যানুফ্যাকচারার্স ও এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হয়েছে তিন দিনব্যাপী সিরামিক এক্সপো বাংলাদেশ ২০২২। যেখানে এক্সপোর প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে থাকছে ডিবিএল সিরামিকস।  

ডিবিএল সিরামিকসের ইনোভেটিভ আর ওয়ার্ল্ড ক্লাস রেঞ্জের নতুন নতুন টাইলসগুলোর নান্দনিক ডিসপ্লে থাকছে সিরামিক এক্সপো বাংলাদেশ ২০২২ এর ডিবিএল সিরামিকস প্যাভিলিয়নে।  

এক্সপোতে উপস্থিত ছিলেন- ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদের অনু ও ডিবিএল সিরামিকসের হেড অব অপারেশন্স বায়েজিদ বাশার।  

দেশের অগ্রগতির সঙ্গে সঙ্গে বিস্তার ঘটেছে আবাসন খাত আর বিলাসবহুল অ্যাপার্টমেন্টের। সেইসঙ্গে বেড়েছে সিরামিকসের চাহিদা। বাসার মেঝে কিংবা বেসিন এখন ভালো মানের সিরামিকস ছাড়া কল্পনাও করা যায় না। সিরামিকসের ক্রমবর্ধমান চাহিদা পূরণ, আধুনিক স্থাপনায় নান্দনিকতা আর আভিজাত্যের ছোঁয়া দিতে ২০১৭ সালে যাত্রা শুরু করে ডিবিএল সিরামিকস।  

বাংলাদেশের বাজারে প্রথম টেকনিক্যাল পোর্সেলিন ও সুগার ইফেক্ট টাইলস নিয়ে আসার পাশাপাশি দেশীয় বাজারে সব সময় নতুন আর সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন টাইলস সরবারহ করেছে ডিবিএল সিরামিকস। ডিবিএল সিরামিকসের পণ্যগুলোতে রয়েছে বৈচিত্র্যময় ডিজাইনের পাশাপাশি ভালো মানের ফিনিশিং। যাত্রার শুরু থেকেই প্রতিষ্ঠানটির চেষ্টা ছিল অ্যাডভান্স টেকনোলজি ব্যবহার করে পণ্যগুলোকে আরও ভার্সেটাইলভাবে তৈরি করা। সেই ধারাবাহিকতায় ডিবিএল সিরামিকসের টাইলস তৈরি হয় অ্যাডভান্সড টেকনোলজির ফ্যাক্টরিতে আর ব্যবহার করা হয় সর্বোচ্চ গুণগত মানের র’ ম্যাটারিয়ালস। ফলে কোয়ালিটির দিক থেকে টাইলসগুলো হয় বিশ্বমানের। শুরু থেকে ডিবিএল সিরামিকস নিজেকে এমনভাবে উপস্থাপন করেছে যে উদ্ভাবন, গুণগতমান ও নকশায় সেটির প্রতিফলন দেখা যাচ্ছে। পণ্য উৎপাদনে প্রযুক্তিগত উন্নয়নে ডিবিএল সিরামিকস প্রতিশ্রুতিবদ্ধ। যার ফলে খুব কম সময়ের মধ্যে ক্রেতারা ডিবিএল সিরামিকসের প্রতি হয়ে উঠেছেন আস্থাশীল।

ক্রেতাদের কাছে বিশ্বমানের টাইলস পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি ও ভার্সেটাইল টাইলসের নান্দনিক অভিজ্ঞতা দিতে ডিবিএল সিরামিকস দেশজুড়ে গড়েছে ৬টি এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার। বর্তমানে নিজস্ব অর্থায়নে অ্যাডভান্সড সিরামিকস নিয়ে কাজ করছে ডিবিএল সিরামিকস। যার মাধ্যমে আধুনিক ইউরোপিয়ান প্রোডাকশন টেকনোলজি সমৃদ্ধ দেশের বৃহত্তম সিরামিক উৎপাদক হওয়ার স্বপ্ন দেখছে ডিবিএল সিরামিকসের উদ্যোক্তারা।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa