ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজের নতুন শাখার উদ্বোধন

ঢাকা: চট্টগ্রামে শান্তা সিকিউরিটিজ তাদের নতুন শাখা উদ্বোধন করেছে। তাদের শাখাটি চট্টগ্রামের আইয়ুব ট্রেড সেন্টার, আগ্রাবাদ এলাকায় অবস্থিত।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম।  

এতে আরও উপস্থিত ছিলেন- শান্তা এ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ভাইস চেয়ারম্যান আরিফ খান, শান্তা সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আসাদুজ্জামান, শান্তা সিকিউরিটিজের নির্বাহী পরিচালক গোলাম আহাদ চৌধুরী, শান্তা সিকিউরিটিজের চিটাগং শাখা ব্যাবস্থাপক আমিনুল ইসলাম প্রমুখ।

শান্তা সিকিউরিটিজের আছে দক্ষ ও অভিজ্ঞ টিম যারা প্রতিনিয়ত মান সম্পন্ন রিসার্চের মাধ্যমে নিশ্চিত করছে সর্বোত্তম সেবা ও বিনিয়োগকারীদের আমানতের সর্বোচ্চ সুরক্ষা।  

এ ব্যাপারে কাজী আসাদুজ্জামান বলেন, প্রত্যেকটি মানুষ ও ব্যবসাপ্রতিষ্ঠানকে আমাদের সৃজনশীল সমাধান এবং সর্বোত্তম গবেষণা দ্বারা প্রস্তুতির মাধ্যমে আমরা অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। আমাদের অবদানের মাধ্যমে আমরা একসঙ্গে দেশকে সর্বোচ্চ উচ্চতায় নিয়ে যেতে চাই।

মাহবুবুল আলম বলেন, পুঁজিবাজারে শান্তা সিকিউরিটিজ ঢাকাবাসীর জন্য অত্যন্ত দক্ষতার সঙ্গে সেরা সেবা দিয়ে আসছে। আমি আশাবাদী তার প্রতিচ্ছবি চিটাগং শাখাতেও রাখবেন।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।