ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ এ বিশেষ পুরস্কার পেল ‘স্নোটেক্স গ্রুপ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ এ বিশেষ পুরস্কার পেল ‘স্নোটেক্স গ্রুপ’

ঢাকা: বিশ্বে বাণিজ্য প্রসারে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) আয়োজনে ‘মেড ইন বাংলাদেশ উইক-২০২২’ এ বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছে দেশের অন্যতম তৈরি পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘স্নোটেক্স গ্রুপ’।  

বিজিএমইএ সভাপতি ফারুক হাসানের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘স্নোটেক্স’কে এ বিশেষ পুরস্কার তুলে দেন।

পণ্য উন্নয়ন এবং শিল্প প্রকৌশল (Product development and industrial engineering) এ অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এ বিশেষ পুরস্কার দেওয়া হয়। বিশেষ এ পুরস্কারটি গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ।

বিশ্ববাসীর কাছে বাংলাদেশের পোশাক শিল্পকে তুলে ধরতে সপ্তাহব্যাপী ‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ এর আয়োজন করেছে বিজিএমইএ। রোববার (১৩ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর বেসরকারি ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান, বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এসএম মান্নান কচি, সহ-সভাপতি শহীদুল্লাহ আজিমসহ আরও অনেকে।  

উল্লেখ্য, গত ১২ নভেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী ‘মেড ইন বাংলাদেশ উইক ২০২২’ শেষ হবে আগামী ১৬ নভেম্বর। মেড ইন বাংলাদেশের এ মেগা ইভেন্ট পোশাক খাতের বিদেশি ৫৫০ ব্র্যান্ড ও ক্রেতা প্রতিনিধি ঢাকায় এসেছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।