ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

উপায়ের নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
উপায়ের নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু

ঢাকা: মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রোভাইডার উপায় আরও উন্নত গ্রাহকসেবা দেওয়ার লক্ষ্যে চালু করলো নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার।

 মঙ্গলবার (৮ নভেম্বর) উপায় পরিচালনা পর্ষদের এর পরিচালক এ টি এম তাহমিদুজ্জামান কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন উপায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। কাস্টমার সার্ভিস সেন্টারটি ঢাকার গুলশান-১ নম্বরের গুলশান এভিনিউ বাড়ি-৮ তে অবস্থিত।

রোববার থেকে বৃহস্পতিবার (সরকারি ছুটির দিন ব্যতীত) প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত কাস্টমার সার্ভিস সেন্টারটি খোলা থাকবে। প্রশিক্ষিত এজেন্টদের তত্ত্বাবধানে অত্যাধুনিক প্রযুক্তিগত সুযোগ-সুবিধা সম্বলিত কাস্টমার সার্ভিস সেন্টারটিতে উপায় অ্যাকাউন্ট খোলা, প্রোডাক্ট বা সার্ভিস সম্পর্কিত যেকোনো তথ্য, অনুরোধ বা অভিযোগের সমাধান পাবেন গ্রাহকরা।

উপায় পরিচালনা পর্ষদের এর পরিচালক তাহমিদুজ্জামান বলেন, ‘উপায় গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। নিজস্ব কাস্টমার সার্ভিস সেন্টার চালু সেই অঙ্গীকারেরই একটি অংশ। গ্রাহকসেবা বাড়াতে ভবিষ্যতে কাস্টমার সার্ভিস সেন্টার সংখ্যা আরও বাড়ানো হবে। ’

২০২১ সালের মার্চে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা দিচ্ছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ