ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

শেফ’স চয়েস মসলা এখন বাজারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
শেফ’স চয়েস মসলা এখন বাজারে

ঢাকা: ক্রিস্টাল গ্রেইনস বাজারে নিয়ে এসেছে মসলার একটি ব্র্যান্ড শেফ’স চয়েস। পণ্যটির বিক্রয় ও বিপণন সহযোগী হলো নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড।

 

সোমবার (৭ নভেম্বর) এ উপলক্ষে একটি লঞ্চিং ইভেন্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সামসুল আলম মল্লিক, এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক এবং মহসিন উদ্দিন আহমেদ, সিইও, নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড ও অন্যান্য বিশিষ্ট শেফ-রন্ধন বিশেষজ্ঞরা ব্র্যান্ডের লোগো উন্মোচন করেন।  

অনুষ্ঠানটি সুশোভিত হয়েছিল শেফ ড্যানিয়েল সি গোমস, রন্ধন বিশেষজ্ঞ কল্পনা রহমান, শেফ সাইমন খান, হোটেল সোনারগাঁওয়ের শেফ জহির খান, বাংলাদেশ বিমানের শেফ মোহাম্মদ আলী, রেডিসন ব্লু  চট্টগ্রামের শেফ জসিম, রেডিসন ব্লুয়ের শেফ রশিদ, সারাহ রিসোর্টের শেফ মাসুম বিল্লাহ, সিক্স সিজনের শেফ বুরহান, অ্যাস্কট হোটেলের শেফ আনন্দ ও আরো অনেকের উপস্থিতিতে।

এতে বক্তারা বলেন, শেফ’স চয়েস ব্র্যান্ডটি উদ্ভাবনের মূলেই ছিল নতুনত্ব আনা, যা পণ্যগুলোকে গুণগত মানসম্পন্ন করে তোলে। ব্র্যান্ডটি প্রতিনিয়ত মসলা বাজারে ভোক্তাদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলবে বলে আশা করা যাচ্ছে। ক্রিস্টাল গ্রেইনস বিশ্বাস করে ভালো রান্নার জন্য প্রয়োজন প্রাকৃতিক গুণসম্পন্ন খাঁটি মসলা। সেই প্রতিশ্রুতির ধারাবাহিকতায় ক্রিস্টাল গ্রেইনস লিমিটেড বাজারে নিয়ে এসেছে শেফ’স চয়েস ব্র্যান্ডের মসলাগুলো, যা ভোক্তা সাধারণের চাহিদা পূরণ করবে। শিগগিরই কোম্পানিটি ক্রেতাদের সুবিধার জন্য অনেক নতুন পণ্যের পরিসর চালু করবে।

ক্রিস্টাল গ্রেইনস তার গ্রাহকদের কাছে সেরার থেকে সেরাটা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। গুণগতমানের দিক থেকে এক চুলও ছাড় দিতে রাজি নয় ক্রিস্টাল গ্রেইনস লিমিটেড। ব্র্যান্ডটি পেশাদার শেফ ও রন্ধন সম্পর্কীয় বিশেষজ্ঞদের দ্বারা অনুমোদিত।

শেফ’স চয়েস-এর লক্ষ্য মানুষের জীবনকে সহজতর ও আরামপ্রদ করা। বিশেষ করে কর্মজীবী নারীদের জন্য যারা চটপটে স্বাস্থ্যকর রান্নাকে পছন্দ ও উৎসাহিত করেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।