ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন না.গঞ্জের সুজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
মিনিস্টার ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন না.গঞ্জের সুজন

ঢাকা: বিশ্বকাপে দেশ কাঁপানো অফারে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেয়েছেন নারায়ণগঞ্জের মো. সুজন শেখ। সম্প্রতি শিমরাইল সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জের মিনিস্টারের সুমাইয়া ইলেকট্রনিক্স শো-রুম থেকে ফ্রিজ কিনে এ অফার জিতে নিয়েছেন তিনি।

 

বিশ্বকাপে ‘দেশ কাঁপানো অফার’ উপলক্ষে মিনিস্টারের যেকোনো পণ্য কিনলেই গ্রাহক পাচ্ছেন বিশেষ স্ক্র্যাচ কার্ড, যা ঘষে পেতে পারেন কাতার ভ্রমণের এয়ার টিকিট। ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সিসহ নিশ্চিত আকর্ষণীয় উপহার।

মিনিস্টারের এ পুরস্কার পেয়ে উচ্ছ্বাসিত হয়ে সুজন বলেন, সব সময় শুনে এসেছি ক্যাশব্যাকের অফার কিন্তু কখনও স্বচক্ষে দেখা হয়নি। অথচ মিনিস্টারের পণ্য কিনে নিজের সঙ্গেই এমন ঘটনা ঘটলো। আমি খুবই অবাক ও অত্যন্ত খুশি। ধন্যবাদ মিনিস্টারকে এমন অফারের ব্যবস্থা রাখার জন্য। সত্যিই আমি ভীষণ আনন্দিত।  

এছাড়া এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিক্স বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে যেকোনো পণ্য। তাছাড়া আছে পুরনো দিলে নতুন মেলে অফার। যেকোনো পুরনো এসি বদলে মিনিস্টারের এসি নিলে গ্রাহক পাচ্ছেন ৩০ শতাংশ মূল্যছাড়।

https://ministerbd.net ওয়েবসাইট থেকে বা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলে বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।