ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

লিংক থ্রি’র বিল পেমেন্ট ‘উপায়ে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
লিংক থ্রি’র বিল পেমেন্ট ‘উপায়ে’

ঢাকা: দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়- এর মাধ্যমে লিংক-থ্রি’ টেকনোলজির গ্রাহকরা তাদের ইন্টারনেট বিল পেমেন্ট করতে পারবেন।  

সম্প্রতি উপায় এবং লিংক থ্রি টেকনোলজির মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

 

উপায়- এর চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং লিংক থ্রি টেকনোলজির চিফ ফিনান্সিয়াল অফিসার জহরুল সৈয়দ বখত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। উপায়- এর প্রধান কার্যালয়ে চুক্তিটি সই হয়।  

এ সময় উপস্থিত ছিলেন উপায়- এর কর্পোরেট সেলসের হেড বিপ্লব ব্যানার্জীর , কর্পোরেট সেলসের ডেপুটি জেনারেল ম্যানেজার, মো. মইনুল হাসান ওয়ার্সি এবং সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশনের ডেপুটি জেনারেল ম্যানেজার কে এম তাজমুল হক এবং  লিংক থ্রি টেকনোলজির জিএম, এফঅ্যান্ডএ, মোহাম্মদ মহসিন রেজা।  

এ চুক্তির আওতায় লিংক থ্রি’র গ্রাহকরা উপায় অ্যাপ বা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে তাদের ইন্টারনেট এবং অন্যান্য বিল পরিশোধ করতে পারবেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’।  

বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।  

উপায়- এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa