ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নিউজিল্যান্ড ডেইরি বাজারে নিয়ে এসেছে ক্র্যাকার্স কিং টর্নেডো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
নিউজিল্যান্ড ডেইরি বাজারে নিয়ে এসেছে ক্র্যাকার্স কিং টর্নেডো

ঢাকা: নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড যাত্রার শুরু থেকেই এদেশের ভোক্তা সাধারণের কাছে বিশ্বমানের পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ।  

এরই ধারাবাহিকতায় ক্রমবর্ধমান ভোক্তা চাহিদার কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি তাদের ক্র্যাকার্স ক্যাটাগরির অধীনে নতুন প্রোডাক্ট ক্র্যাকার্স কিং টর্নেডো বাজারে নিয়ে এসেছে।

প্রোডাক্টটির মোড়ক উন্মোচন উপলক্ষে গত ৪ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় এক আড়ম্বরপূর্ণ সেলস মিট। যেখানে উপস্থিত ছিলেন- নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এস এ মল্লিক, চিফ এক্সিকিউটিভ অফিসার মহসিন উদ্দিন আহমেদ, চিফ মার্কেটিং অফিসার আসিফুর রউফ ও হেড অব সেলস হামিদ খান।  

ক্র্যাকার্স কিং টর্নেডো তৈরি করা হয়েছে স্পাইসি ট্যাঙ্গি চিকেন ফ্লেভারের সঙ্গে কর্নের দুর্দান্ত কম্বিনেশনে। যা দেশজুড়ে পাওয়া যাচ্ছে।

প্রতিষ্ঠানটির প্রত্যাশা ক্র্যাকার্স কিং টর্নেডো স্কুল পড়ুয়া শিশু-কিশোরদের দুরন্ত শৈশবকে আরও প্রাণবন্ত করে তুলবে। এছাড়া কোথাও বেড়াতে গেলে মুভি টাইম, অথবা খেলার ব্রেকের মতো মুহূর্তগুলোকে এটি করবে আরও উপভোগ্য।  

এছাড়া নিউজিল্যান্ড ডেইরির আরও দুটি প্রোডাক্ট পপার্স ও ডিটোস দীর্ঘদিন ধরে ক্র্যাকার্স ক্যাটাগরিতে দেশের মানুষের পছন্দের শীর্ষে রয়েছে। যা আপনার হাতের নাগালে, দেশের প্রতিটি দোকানে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।