ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলেই ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলেই ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাস

ঢাকা: ‘নগদ’ অ্যাপ অথবা সংশ্লিষ্ট ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং কিংবা মোবাইল অ্যাপ থেকে ‘নগদ’ ওয়ালেটে ‘ব্যাংক টু নগদ’ অপশন ব্যবহার করে তিন হাজার টাকা অ্যাড মানি করলেই গ্রাহকেরা পাচ্ছেন ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাস।  

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) নগদ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিল পেমেন্ট থেকে শুরু করে বিভিন্ন কেনাকাটায় গ্রাহকদের সহজ ও সাশ্রয়ী সেবা নিশ্চিত করতেই ‘নগদ’ নিয়ে এসেছে দারুণ এই অ্যাড মানি অফার। ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানির অফারটি বিদ্যমান ও নতুন নিবন্ধিত সম্পূর্ণ প্রোফাইল ‘নগদ’ গ্রাহকেরা উপভোগ করতে পারবেন। এই অফারটির জন্য নির্বাচিত হলে গ্রাহককে এসএমএস- এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। গ্রাহকেরা ‘নগদ’-এর যে অ্যাকাউন্টে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি করবেন, বোনাসটিও পাবেন সেই ‘নগদ’ অ্যাকাউন্টে। এই অফারটি উপভোগ করতে হলে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। অফারের সব শর্ত পূরণ করার পরেও যদি কোনো অনাকাঙ্খিত কারণে ইন্সট্যান্ট বোনাসটি না পেয়ে থাকেন, তবে
নগদ এই বোনাসটি ক্যাম্পেইন শেষ হওয়ার পরবর্তী তিন দিনের মধ্যে গ্রাহককে প্রদান করবে। চলমান এই অফারটি ‘নগদ’-এর গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এই অফারটি পেতে গ্রাহকদের কোনো প্রকার চার্জ গুণতে হবে না। অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে গ্রাহকেরা ইন্সট্যান্ট এই বোনাসটি একবার উপভোগ করতে পারবেন। *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না। নির্বাচিত নম্বরে সফলভাবে অ্যাড মানি সংযুক্ত হলে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এই ৫০ টাকার ইন্সট্যান্ট বোনাস।

এতে আরও বলা হয়, যেসব ব্যাংক থেকে ‘নগদ’ গ্রাহকেরা তাদের ওয়ালেটে অ্যাড মানি করলে ইন্সট্যান্ট বোনাসটি পাবেন; ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, এনআরবিসি ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, আইএফআইসি ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংক।

ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি ও ইন্সট্যান্ট বোনাসের অফারটি নিয়ে ‘নগদ’-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘শুরু থেকেই ‘নগদ’ গ্রাহকদের ক্যাশলেস লেনদেনে উৎসাহিত করতে সাশ্রয়ী সেবা প্রদান করছে। দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সঙ্গে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সেবাটি নগদ-এর ক্যাশলেস সোসাইটি গড়ে তোলার অন্যতম একটি প্রচেষ্টা। আমি আশাবাদী যে, এই অফারের ফলে আমাদের গ্রাহকদের ব্যাংক টু ওয়ালেট লেনদেন আরও উল্লেখযোগ্যভাবে উন্নত ও দ্রুততর হবে। ’

‘নগদ’ কর্তৃক ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানিতে ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাসের এই অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট কিংবা অফিসিয়াল ফেসবুক পেইজে। এছাড়া কল করতে পারেন ‘নগদ’-এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ