ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

কমওয়ার্ডের ১১তম আসরে ক্যারটকমের অনন্য সাফল্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
কমওয়ার্ডের ১১তম আসরে ক্যারটকমের অনন্য সাফল্য

ঢাকা: দেশের বিজ্ঞাপনশিল্পের সবচেয়ে বড় সম্মাননা ও স্বীকৃতির আসর ‘কমওয়ার্ড’। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে গত ১৩ আগস্ট হোটেল শেরাটনে অনুষ্ঠিত হয় ‘কমওয়ার্ড’-এর ১১তম আয়োজন।

প্রতি বছরের মতো এবারও এ আসরে দেশের সেরা কমিউনিকেশন ক্যাম্পেইনগুলোকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দেওয়া হয়। সংশ্লিষ্ট বিজ্ঞাপনী সংস্থাগুলোর হাতে সম্মাননা পদক তুলে দেন দেশের নেতৃস্থানীয় কমিউনিকেশন ও মার্কেটিং বিশেষজ্ঞরা।  

বাংলাদেশের অন্যতম সেরা বিজ্ঞাপনী সংস্থা ক্যারটকম লিমিটেড এবারের আসরে বিভিন্ন উল্লেখযোগ্য ক্যাটাগরিতে জিতে নিয়েছে মোট ১২টি অ্যাওয়ার্ড। এর মধ্যে গোল্ড, সিলভার, ব্রোঞ্জসহ সর্বোচ্চ সম্মাননা গ্র্যান্ড প্রিক্সও রয়েছে। আকিজ সিরামিকস লিমিটেডের একটি ক্যাম্পেইন– ‘দেয়াল ও মেঝে হোক ভাষাবান্ধব’-এর জন্য ক্যারটকম সর্বোচ্চ স্বীকৃতি ‘গ্র্যান্ড প্রিক্স’ সম্মাননায় ভূষিত হয়। দেয়াল ও মেঝে দৃষ্টিপ্রতিবন্ধীদের কাছে ভাষাবান্ধব করে তোলার জন্য ‘আকিজ সিরামিকস’ তৈরি করে কাস্টম মেইড ব্রেইল টাইলস। এ ধরনের টাইলস তৈরি করার আইডিয়া ও এর কমিউনিকেশনের জন্য ক্যারটকম সোশ্যাল ক্যাম্পেইন ক্যাটাগরিতে গ্র্যান্ড প্রিক্স অ্যাওয়ার্ড পেয়েছে।  

‘আকিজ সিরামিকস’ ছাড়াও ‘কেও ফাইট স্টুডিও’র ক্যাম্পেইন ‘প্রতিঘাতে ভাঙো জড়তা’, ‘সার্কুলার’-এর ‘অ্যাক্ট টু অ্যাভয়েড’ এবং ‘পাঠাও’-এর ‘স্টপ খ্যাপ, রান পাঠাও অ্যাপ’-এর জন্য ক্যারটকম বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ১২টি অ্যাওয়ার্ড অর্জন করে। আড়ম্বর পূর্ণ এ আয়োজনে পুরস্কার হস্তান্তর পর্বের আনুষ্ঠানিকতা শেষে ক্যারটকম লিমিটেড পেয়েছে বিজ্ঞাপনবোদ্ধাদের তুমুল প্রশংসা ও সাধুবাদ।  

ক্যারটকম ‘মার্কেট অ্যাকসেস প্রোভাইডার লিমিটেড’-এর একটি অঙ্গপ্রতিষ্ঠান।

মার্কেট অ্যাকসেস গ্রুপ-এর ব্যবস্থাপনা পরিচালক শরীফ এম হাসান এবং ক্যারটকমের চিফ অপারেটিং অফিসার রাকিবুল হাসান জোহেব ক্যারকটকম সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। তাদের ভাষ্যমতে– ‘মাত্র দুই বছর আগে সম্পূর্ণ নতুন একটি টিম নিয়ে ক্যারটকম নতুনভাবে কাজ শুরু করে। টিম মেম্বারদের অক্লান্ত পরিশ্রমের ফসল এ অ্যাওয়ার্ডগুলো। এ সম্মাননাগুলো আমাদের আরও ভালো কাজ করার ও সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা দেবে সব সময়।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।